1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে কিডনি রোগীদের জন্য ডায়ালাইসিস ইউনিটের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৮৫৭ পাঠক

নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের কিডনি রোগীদের জন্য কিডনি ডায়ালাইসিস ইউনিটের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৬ জানুয়ারি) বেলা এগারোটায় এর শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। তিনি প্রধান অতিথির বক্তব্যে, নবস্থাপিত কিডনি ডায়ালাইসিস ইউনিটের কার্যক্রমের আনুষ্ঠানিক সূচনা হাসপাতালটির সেবা প্রদানের ক্ষেত্রে যুগান্তকারী উন্নতি সাধন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। সেইসাথে দুঃস্থ ও অসহায় রোগীদের ধৈর্যের সাথে সুলভ মূল্যে চিকিৎসা সেবা প্রদানের জন্য ডাক্তার ও টেকনিশিয়ানদের প্রতি আহবান জানানা সৈয়দা ফারহানা কাউনাইন।

নরসিংদী ডায়াবেটিক সমিতির আয়োজনে এ উদ্বোধনী অনুষ্ঠানের তিনি সেবা প্রদান রেজিস্টারে সেবাগ্রহীতাদের তথ্য সংরক্ষণের প্রতি গুরুত্ব আরোপ করেন। পরবর্তীতে মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় নরসিংদী ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতিত্ব করেন।

এসময় নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের অবকাঠামো ও সেবার মান বৃদ্ধিতে সচেষ্ট থাকা এবং প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান। তিনি হাসপাতালের উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নে গঠিত বিভিন্ন কমিটির প্রতিবেদনের প্রেক্ষিতে পরিকল্পিত পদক্ষেপ গ্রহণ করা হবে বলে অভিমত ব্যক্ত করেন। এর পূর্বে সৈয়দা ফারহানা কাউনাইন নরসিংদী ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের দাতা সদস্য আলহাজ্ব মাওলানা তারেক আহমেদ এর স্মরণে আয়োজিত স্মরণ সভা ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD