1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন

মাধবদীতে ক্রিকেটখোর সিপিএল-২০২১ চ্যাম্পিয়ন রায়পুরা রেঞ্জার্স

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১

মাদককে না বলি,মনের আনন্দে ক্রিকেট খেলি এবং ডাল ভাতের সাথে ক্রিকেট খাই,টাইগারদের জন্য গলা ফাটাই’এ স্লো গানকে সামনে রেখে বাংলাদেশের বৃহত্তম টাইগার্স ক্রিকেট সাপোর্টার গ্রুপ ক্রিকেটখোর কতৃক পরিচালিত নরসিংদী জোনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে ক্রিকেটখোর প্রিমিয়ামর লিগ (সিপিএল)-২০২১। শুক্রবার (২৯ জানুয়ারি) ঐতিহ্যবাহি মাধবদী এসপি ইনস্টিটিউশন এর মাঠে প্রথমবারের মতো এ টুর্নামেন্ট আয়োজন করা হয়। চার দলের অংশগ্রহণে দিনব্যাপী এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে মনোহরদী ওয়ারিয়র্সকে ২১ রানে হারিয়ে জয়ী হয় ক্রিকেটখোর রায়পুরা রেঞ্জার্স।

এ টুর্নামেন্টে ডিজিটাল ইলেক্টুনিক্স এর সৌজন্যে ম্যান অফ দ্য টুর্নামেন্ট,আব্দুল কুদ্দুস টেলিকম এর সৌজনে ম্যান অফ দ্য ম্যাচ, সর্বোচ্চ রান মুকুল মেডিসিন পয়েন্ট ও মাধবদী স্পোর্টস গ্যালারির সৌজন্যে সর্বোচ্চ উইকেট সংগ্রহকারিকে পুরস্কার দেয়া হয়।

ক্রিকেটখোর এর প্রেসিডেন্ট একেএম কাউসার এর সভাপতিত্বে ও নরসিংদী জোনের প্রধান সমন্বয়ক সেলিম খন্দকার এর সঞ্চালনায় এ টুর্নামেন্টের বিজয়ী ও পরাজিত দলের মাঝে ট্রফি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাধবদী থানা প্রেস ক্লাবের সম্পাদক খন্দকার শাহিন, আব্দুল কুদ্দুস টেলিকম এর সত্ত্বাধীকারী আব্দুল কুদ্দস,মুকুল মেডিসিন পয়েন্ট সত্ত্বাধীকারী মাহবুব আলম মুকুল খন্দকার,ডিজিটাল ইলেক্ট্রনিক্স এর ম্যানাজার আব্দুল হালিম,ক্রিকেটখোর গ্রুপের এডমিন ফয়জুল ইসলাম নয়ন,শাহরিয়ার আমির প্রমূখ।

ক্রিকেটখোর প্রিমিয়ামর লিগ (সিপিএল)-২০২১ এর টুর্নামেন্টে অংশ গ্রহন করেন, ক্রিকেটখোর মাধবদী রয়েলস বনাম মনোহরদী ওয়ারিয়র্স, পলাশ লায়ন্স বনাম ক্রিকেটখোর রায়পুরা রেঞ্জার্স সহ চারটি দল। নক আউট বিক্তিক এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় শিরোপা জিতেন রায়পুরা রেঞ্জার্স।
-নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-

এই পাতার আরও সংবাদ:-




টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD