1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীর মৈশাদী গ্রামে নাতির চাপাতির কোপে দাদির মৃত্যু, দাদা আহত (ভিডিও সহ)

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৪ পাঠক

নরসিংদীতে পারিবারিক কলহের জেরে নাতীর ধারালো অস্ত্রের আঘাতে দাদীর মৃত্যু হয়েছে। সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দাদীর মৃত্যু হয়। একই ঘটনায় দাদাও গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। নরসিংদীর মাধবদী থানার কাঁঠালিয়া ইউনিয়নের মৈষাদী গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসি জানায়,কাঁঠালিয়া ইউনিয়নের মৈষাদী গ্রামে রোববার সকালে পারিবারিক কলহের জের ধরে কিশোর নাতি মোশাররফ অনিক (১৮) এর ধারালো চাপাতির কোপে দাদা হোসেন আলী (৫৫) ও আমির জান (৫০) গুরুতর আহত হয়। পরে দাদা ও দাদীকে পার্শ্ববর্তী থানার আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। দাদীর অবস্থা আশঙ্কাজনক হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহতদের পক্ষে পরিবারের কোন সদস্য না থাকায় ঘটনার দিন থানায় অভিযোগ করা সম্ভব হয়নি। পরদিন সোমবার দুপুরে কিছুটা সুস্থ হয়ে আহত স্ত্রীকে হাসপাতালে রেখে মাধবদী থানায় অভিযোগ দায়ের করেতে আসেন হোসেন আলী। এসময় খবর তার স্ত্রী আমিরজানের মৃত্যুর খবর আসে। এতে তিনি কান্নায় ভেঙে পরেন হোসেন আলী।

কান্না জড়িত কণ্ঠে তিনি বলেন, দীর্ঘদিন ধরে জমির সীমানা নিয়ে তার নাতি তাকেসহ তার স্ত্রীকে নানাভাবে অত্যাচার করে আসছিলো। রোববার সকালে ছেলে রফিকুল এর স্ত্রী হাফেজাসহ নাতি মোশাররফ অনিক তার দলবল নিয়ে স্ত্রী আমিরজানকে মারধর করে। এ খবর শুনের স্ত্রীকে উদ্ধারের জন্য দোকান থেকে বাড়িতে আসি পরে মোশাররফ তার হাতে থাকা চাপাতি দিয়ে দুজনকেই কুপিয়ে আহত করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমিরজান মারা যান।
এ ঘটনায় মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনি প্রক্রিয়ার মাধ্যমে বাদী পক্ষের অভিযোগ অনুযায়ী হত্যা মামলা রুজু করা হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD