1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন

মাধবদীতে আমিরজান খুনের ঘটনায় নাতিসহ তিনজন গ্রেফতার, শাস্তির দাবিতে মানববন্ধন (ভিডিও সহ)

জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
পুলিশের হাতে গ্রেফতার আমিরজানের নাতি মোশাররফ হোসেন,ছেলের বৌ হাফেজা,দেবর মোস্তফা।

নরসিংদীর মাধবদীতে দাদী হত্যা মামলার মূল আসামী ঘাতক নাতি মোশাররফ হোসেন অনিকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (০২ ফেব্রুয়ারী) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান। গ্রেফতারকৃত অন্যরা হলেন, নিহত আমিরজানের সৎ ছেলে রফিকুল ইসলামের স্ত্রী ও ঘাতক অনিকের মা হাফেজা (৪০) এবং অনিকের চাচা মোস্তফা (৩৫)। এদিকে নিহত আমিরজানের স্বামী হোসেন আলী এলাকাবাসীকে সাথে নিয়ে এ হত্যা মামলার আসামিদের দ্রুত বিচারের দাবি চেয়ে একটি মানববন্ধন করেন।

পুলিশ জানায়, সোমবার রাতে ঘাতক অনিকদের বাড়িতে অভিযান চালিয়ে হাফেজা ও মোস্তফাকে তাদের বাড়ি থেকে আটক করা হয় এবং পরদিন মোশাররফ হোসেন অনিককে আটক করা হয়। আটককৃতদেরকে আদালতের মাধ্যমে যথোপযুক্ত শাস্তি নিশ্চিত করতে তারা চেষ্টা করবেন।

প্রসঙ্গত, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত ৩১ জানুয়ারী রোববার সকালে নরসিংদীর মাধবদী থানার মৈষাদী গ্রামের প্রবাসী রফিকুল ইসলামের ছেলে মোশাররফ হোসেন অনিক (১৮) এর সাথে একটি আমগাছ কাটা নিয়ে তার দাদী আমিরজান (৫০)’র কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অনিক উত্তেজিত হয়ে তার দাদীকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে । এসময় আমিরজানের স্বামী হোসেন আলী এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করা হয়। আহত দু’জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে পরদিন সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমিরজানের মৃত্যু হয়। এঘটনায় নিহতের স্বামী হোসেন আলী বাদী হয়ে চারজনকে আসামী করে মাধবদী থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনাটিকে ধামাচাপা দিতে একটি মহল তৎপরতা শুরু করলে এলাকাবাসীকে সাথে নিয়ে মঙ্গলবার দুপুরে আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেন নিহতের স্বামী হোসেন আলী।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD