1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রাজশাহীতে শপথ নিলেন ১৯ পৌরসভার মেয়র

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৩ পাঠক

রাজশাহী বিভাগের ছয়টি জেলার ১৯ পৌরসভার নবনির্বাচিত মেয়ররা শপথ নিয়েছেন। একইসঙ্গে এসব পৌরসভার ১৭১ জন সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত নারী আসনের ৫৭ জন কাউন্সিলর শপথ নিয়েছেন। রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর তাদের শপথবাক্য পাঠ করান।

সোমবার (৮ফেব্রুয়ারি) শপথগ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুপুর সাড়ে ১২টায় প্রথমে নাটোর, রাজশাহী ও নওগাঁ জেলার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করানো হয়। এরপর বেলা ৩টায় পাবনা, সিরাজগঞ্জ ও বগুড়া জেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ করানো হয়। অনুষ্ঠানে বিভাগীয় কমিশনারের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার পরিচালক জিয়াউল হক উপস্থিত ছিলেন।

পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে গত ১৬ জানুয়ারি তারা নির্বাচিত হন। পৌরসভাগুলো হলো- সিরাজগঞ্জের সিরাজগঞ্জ, কাজীপুর, উল্লাপাড়া, রায়গঞ্জ ও বেলকুচি; পাবনার ভাঙ্গুড়া, ফরিদপুর, সাঁথিয়া ও ঈশ্বরদী; রাজশাহীর কাঁকনহাট, আড়ানী ও ভবানীগঞ্জ; নাটোরের নলডাঙ্গা, গুরুদাসপুর ও গোপালপুর; বগুড়ার সারিয়াকান্দি, শেরপুর ও সান্তাহার এবং নওগাঁর নজিপুর।

শপথ গ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, মানুষ ভালবেসে, আপনাদের প্রতি আস্থা রেখে আপনাদের নির্বাচিত করেছেন। দায়িত্ব পালনের সময় মানুষের সেই আস্থার যেন প্রতিফলন ঘটে। বর্তমান সরকার স্থানীয় সরকারকে অনেক গুরুত্ব দিয়ে আসছে। সৎ ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করলে মানুষের আস্থার প্রতিফলন ঘটবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD