1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজারে টিকায় আগ্রহ বাড়ছে

সফুরউদ্দিন প্রভাত
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮৬ পাঠক

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসের টিকা গ্রহীতাদের উপস্থিতি বেড়েছে। অনেক প্রবীণ স্বজনদের সঙ্গে এসে টিকা নিয়ে বলেছেন, প্রাণঘাতী এই ভাইরাস থেকে এখন নিরাপদ বোধ করছেন তারা।

প্রতিদিন সকাল ৮টা থেকে বিকাল চারটা পর্যন্ত টিকা দেওয়া হয়।  অনেক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়েই মানুষকে টিকা নিতে দেখা গেছে। নারীদের জন্য রাখা হয় আলাদা বুথ। ইতিমধ্যে স্থানীয় সাংসদ আলহাজ নজরুল ইসলাম বাবু, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, ইউএনও মোঃ সোহাগ হোসেনসহ সকল বিভাগীয় কর্মকর্তা, মেয়র আলহাজ সুন্দর আলীসহ জনপ্রতিনিধিগণ, মিথিলা গ্রুপের চেয়ারম্যান আজহার খান  এ টিকা গ্রহেণ করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা বলেন, “ টিকা নেয়ায় ক্ষেত্রে ব্যাপক সাড়া পাচ্ছি। সবাই সুশৃঙ্খলভাবে টিকা নিচ্ছে। অনেক বিশিষ্ট ব্যক্তি, ডায়াবেটিস রোগী টিকা নেওয়ায় মানুষের মাঝে ভয় ও জড়তা কেটে গেছে।  স্বেচ্ছাসেবকরা শৃঙ্খলা বজায় রাখছে। ভ্যাকসিন নেওয়ার পর বিশ্রামের ব্যবস্থা আছে।”

বুধবার মিথিলা পবিারের সকলেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  এসে টিকা নেন।  সবাইকে টিকা নেওয়ার পরামর্শ দিয়ে মিথিলা টেক্সটাইলের পরিচালক মাহবুব খান হিমেল বলেন, “করোনাভাইরাস থেকে সুরক্ষার জন্য টিকার বিকল্প নেই। নিজেকে ও পরিবারকে সুরক্ষা রাখতে হলে টিকা নেওয়া জরুরি।

 



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD