1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী পৌরসভার স্থগিত ৪ কেন্দ্রের পুন:ভোটগ্রহণ ২৮ ফেব্রুয়ারি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮৮ পাঠক

চতুর্থ ধাপে ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নরসিংদী পৌরসভা নির্বাচনে গোলযোগের কারণে স্থগিত হওয়া ৪টি কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণ করা হবে। আগামী ২৮ ফেব্রুয়ারি রোববার সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ করা হবে বলে জানিয়েছে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়।
এসব কেন্দ্রের মধ্যে রয়েছে ১৭ নং কেন্দ্র বৌয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৩২, ৩৩ ও ৩৪ নং ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্র।
বৌয়াপুর কেন্দ্রে মেয়র, ৪ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও ২ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয়ে তিনটি কেন্দ্রে মেয়র, ৬ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর পদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
১৭ নং কেন্দ্র বৌয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২৮১৮। এরমধ্যে পুরুষ ১৪২৯ ও নারী ১৩৮৯ জন। ৩২ নং কেন্দ্র ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয়ে (পূর্বপাশের ভবন ও বরাবর পশ্চিম পাশের ভবন) মোট ভোটার ২০৫০। এরমধ্যে পুরুষ ১১০৫ ও নারী ৯৪৫জন। ৩৩ নং কেন্দ্র ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয়ে (উত্তর পাশের ভবন ও সংযুক্ত পশ্চিম পাশের ভবন দ্বিতীয় তলা) পুরুষ ভোটার ২০৯৩ জন। ৩৪ নং ইউএমসি আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে (উত্তর পাশের ভবন ও পশ্চিম পাশের ভবন নীচ তলা) নারী ভোটার সংখ্যা ২১৭৬।
১৪ ফেব্রুয়ারি স্থগিত ৪টি কেন্দ্র বাদে বাকী ৩৬টি কেন্দ্রে অনুষ্ঠিত ভোটে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আমজাদ হোসেন বাচ্চু নৌকা প্রতিকে ১৮ হাজার ৫৪৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী (আ.লীগের বিদ্রোহী) এস.এম কাইয়ুম মোবাইল প্রতিকে ১৭ হাজার ৩৭০ ভোট, বিএনপি মনোনীত প্রার্থী হারুন অর রশিদ ধানের শীষ প্রতিকে ৯ হাজার ৬৭৭ ভোট ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মো: আসাদুল হক হাতপাখা প্রতিকে পান ১ হাজার ৪৯৮ ভোট।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD