1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ব্যাংক কর্মকর্তাকে হত্যার প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

মোমেন খান | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০৫ পাঠক

সিলেটে অগ্রণী ব্যাংকের এক কর্মকর্তাকে হত্যা, এ বিচারের দাবীতে নরসিংদীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ নরসিংদী অঞ্চল ও অগ্রণী ব্যাংক অফিসার সমিতি। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১১টায় নরসিংদী প্রেস ক্লাবের সামনে ব্যাংককার মওদুদ আহমেদ হত্যার সাথে জড়িত আসামীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে এ কর্মসূচী পালন করা হয়।
এ প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ নরসিংদী আঞ্চলিক ইউনিটের সভাপতি রবিউল আলম, সহ-সভাপতি হাবিব আজমি চৌধুরী,মৃণাল কান্তিদাস, সাধারণ সম্পাদক শাহিন আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ আবুল কাউছার, সাংগঠনিক সম্পাদক সোহরাব উদ্দিন শহিদ, মোঃ আশরাফুল আমিন (টিটু), উপ-প্রচার সম্পাদক মোঃ সারোয়ার আলম,সমাজসেবা সম্পাদক আব্দুর রশিদ মিয়া, নির্বাহী সদস্য নুর মোহাম্মদ,অগ্রণী ব্যাংক অফিসার সমিতি, নরসিংদী অঞ্চল এর সহ সভাপতি হাসিবুল হাসান শান্ত সাধারণ সম্পাদক সাহাজ উদ্দিন সিকদার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাজমুল ইসলাম, সমাজসেবা সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।
ন্যাক্কারজনক হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সঙ্গে জড়িত হত্যাকারীদের গ্রেফতার করে এবং দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানায় বক্তারা।
উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি শনিবার রাত পৌনে ৮টার দিকে সিলেটের জৈন্তাপুরের হরিপুর থেকে একটি অটোরিকশা করে নগরীর বন্দরবাজার কালেক্টরেট মসজিদের সামনে আসেন ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমেদ। তখন ভাড়া নিয়ে চালক নোমান হাছনুরের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। একপর্যায়ে নোমানের সঙ্গে আরও কয়েকজন অটোরিকশা চালক মিলে মওদুদ আহমদকে বেধড়ক মারপিট করেন। এতে তিনি মারা যান। এ ঘটনায় নিহত মওদুদের বড় ভাই আব্দুল ওয়াদুদ বাদী হয়ে সিএনজি অটোরিকশা চালক নোমান হাছনুরের নাম উল্লেখ করে, অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন।
– মোমেন খান | নরসিংদী প্রতিদিন-



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD