1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

এক হলেন বিজেপির পর্ণো ও তৃণমূলের দেব

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১২ মার্চ, ২০২১

পর্ণো মিত্র এবং দেব। দুজনেই টালিগঞ্জ ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠিত তারকা। তবে তাদের রাজনৈতিক মতাদর্শ আলাদা। দুই ভিন্ন দলের প্রতিনিধিত্ব করেন দু’জন। একজন তৃণমূলের সাংসদ, অন্যজন বিজেপির সদস্য। কিন্তু তারা এবার মানবিকতার খাতিরেই একসাথে মিলিত হলেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক অসহায় বৃদ্ধার ছবি পোস্ট করেছিলেন পর্ণো মিত্র। সেই পোস্টের মাধ্যমে জানা যায়, অবিলম্বে মহিলার হৃৎপিণ্ডের অস্ত্রোপচার করে তিনটি স্টেন্ট বসাতে হবে। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “দয়া করে যে যা পারবেন তা দিয়ে এই অসহায় মহিলাকে সাহায্য করুন। স্টেন্টের দাম ২৫ হাজার টাকা আর ওষুধপত্র যা লাগবে। যোগাযোগ করুন – অরিজিৎ মুখোপাধ্যায় – ৬২৮৯৬৫৭৫২ (Gpay করবেন)। ধন্যবাদ!”

খুব অল্প সময়েই পর্ণো মিত্রের এই টুইটে সাড়া দেন তৃণমূল সাংসদ দেব। প্রথমেই পার্ণোর ভুল ধরিয়ে দেন তিনি। নিজের পোস্টে ফোন নম্বর ভুল দিয়েছিলেন পার্ণো। ১০টি নম্বরের বদলে ৯টি নম্বর দিয়েছিলেন তিনি। প্রায় সঙ্গে সঙ্গে দুঃখ প্রকাশ করে পালটা টুইট করেন পর্ণো। সঠিক নম্বর দেন তিনি। তারপরই করজোড়ের ইমোজি দিয়ে লেখেন, “অসংখ্য ধন্যবাদ। এমন পরিস্থিতিতে সবসময় এক ফোনেই তোমাকে পাশে পাওয়া যায়”

ইতোমধ্যেই অনিশা নামের একজন অনুসরণকারী দেবকে উদ্দেশ্য করে বলেন, ছবিতে সঠিক নম্বর দেওয়া রয়েছে। তা রি-টুইট করে দেব জানান, “আমার টিম যোগাযোগ করেছে… যতটুকু সাধ্য চেষ্টা করব।”

উল্লেখ্য, ঘাটালের তৃণমূল সাংসদ দেব। আর বিজেপির সদস্য পর্ণো। রাজনীতির মাঠে দুই দলই প্রতিপক্ষ। কিন্তু তারা সকলের মতোই মানুষ। আবার একই ইন্ডাস্ট্রির সহকর্মী। তাই মানবিকতার খাতিরেই সাহায্যের হাত বাড়িয়ে পার্ণোর সাথে মিলিত হয়েছেন দেব। এবারই প্রথম নয়, করোনা মহামারির শুরুতেও তারা মানবিক স্বার্থে একসাথে কাজ করেছিলেন।

এই পাতার আরও সংবাদ:-




টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD