1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

করোনা আক্রান্ত হয়ে নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সফর আলী ভুইয়ার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ২৯৮ পাঠক

নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সফর আলী ভুইয়া করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। সোমবার(১৫ মার্চ)রাত ৮টার পর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। পরিবারের পক্ষ থেকে তার ভাতিজা সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও মাধবদী কলেজের জিএস মোঃ ইয়াকুব আলী ভুঁইয়া এ তথ্য নিশ্চিত করেন।
পরিবার সূত্র জানায়, গত ৯ মার্চ রাতে হঠাৎ শ্বাসকষ্ট দেখা দিলে ৭৮ বছর বয়সী এই নেতাকে ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে পরদিন তাকে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে তার নমুনা পরীক্ষায় কোভিড পজিটিভ আসলে তাকে করোনা আইসোলেটেড ইউনিটে স্থানান্তর করে চিকিৎসা দেয়া হয়। গত দুদিন ধরে তার অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। ‌
‌‌প্রসঙ্গত, আলহাজ্ব মোঃ সফর আলী ভুঁইয়া দীর্ঘ ৩০ বছর যাবৎ নরসিংদী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক ছিলেন। সুদীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ারের পাশাপাশি তিনি তার নিজ এলাকা মাধবদীর টাটাপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতির দায়িত্ব পালনসহ স্থানীয় ব্যবসায়ী, ধর্মীয় ও বিভিন্ন সামাজিক সংগঠনে সুনামের সাথে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারি হিসেবে পরিচিত বর্ষীয়ান এই নেতা গত ২০১৯ সনের উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দৃষ্টি আকর্ষণের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন ভুঁইয়াকে নৌকা প্রতীক বরাদ্দের ১২ দিনের মাথায় তার পরিবর্তে নিজ নামে নৌকা প্রতীক বরাদ্দ এনে নির্বাচনে জয়লাভ করে ব্যাপক আলোচনায় আসেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD