1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৩৬ পূর্বাহ্ন

নরসিংদীতে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন -
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

নরসিংদীতে ৬ ষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ মার্চ) বেলা ১১টার পর পৌর শহরের কামারগাঁও কবরস্থানের পিছন থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। এ বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর। নিহত শাওন মিয়া (১৫) ময়মনসিংহ এর নান্দাইল থানার সিংড়াইল গ্রামের হাইওর মিয়ার ছেলে। তবে তারা নরসিংদীর রাঙামাটি এলাকার সজল মিয়ার বাড়িতে ভাড়া থাকতো। সে সাটিরপাড়া এলাকার মীর এমদাদা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।
নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত শাওনের পিতা হাইওর মিয়া অসুস্থ্য থাকায় স্কুলছাত্র শাওন গত ২ দিন ধরে তার ববাবার অটো রিকশাটি নিজেই চালিয়ে পরিবারে পাশে দাড়াতে অর্থ উপার্যন করে আচ্ছিল। বুধবার সকালে অটো নিয়ে বের হয় শাওন। সন্ধ্যায় শহরের শাপলা চত্বরে তার চাচাত ভাইদের সাথে চলতি পথে দেখা হয় তার। তারপর থেকে সে নিখোজ ছিল। বৃহস্পতিবার সকালে তার চাচাত ভাই আবুল হাসান জয় সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর পায় কামারগাওয়ের কবরস্থানের পেছনে তার মরদেহ পড়ে আছে। পরে খবর পেয়ে বেলা সাড়ে ১১ টায় পুলিশ এসে তার মরদেহটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরন করেন পুলিশ। তবে সাথে থাকা ইজিবাইক (অটেরিকশা)র কোন খোজ পাওয়া যায়নি।
এবিষয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর সাংবাদিকদের বলেন, নিহত স্কুল ছাত্র শাওনকে কি কারণে কি হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি। তবে বাবার অটোর সাথে এই হত্যাকান্ডের কোনো সম্পৃক্ততা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD