1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১০:০৬ অপরাহ্ন

নরসিংদীতে হিন্দু ছাত্র ফোরামের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন -
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

বাংলাদেশের বিভিন্নস্থানে হিন্দু পরিবারের উপর নির্যাতনসহ সুনামগঞ্জের শাল্লায় হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িতে হামলা, মন্দির ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে নরসিংদী জেলা হিন্দু ছাত্র ফোরাম। শুক্রবার (২৬ মার্চ) বেলা ১১টার দিকে নরসিংদী প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশটি অনুষ্ঠিত হয়েছে।

এসময় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, নরসিংদী জেলা হিন্দু ছাত্র ফোরামের সভাপতি জুয়েল ভৌমিক, সাধারণ সম্পাদক মানিক বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক বিকাশ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক দিপংকর দেবনাথ, অর্থ সম্পাদক অনিক বিশ্বাস ও মহিলা বিষয়ক সম্পাদক জয়ন্তী রানী ভৌমিক।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সুনামগঞ্জের শাল্লয় হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িতে হামলা, মন্দির ভাংচুর ও লুটপাটের ঘটনার রেশ কাটতে না কাটতেই চুয়েটের তিন জন ছাত্রকে ধর্ম অবমাননার অযুহাতে গ্রেফতার করাসহ সারাদেশে নানা ধরনের হুমকি ও জমি দখল, ধর্মান্তর হতে চাপ সৃষ্টি করায় গোটা হিন্দু সমাজ অতিষ্ঠ হয়েছে পড়েছে। আজ সারাদেশে হিন্দুরা চরম আতঙ্কে দিন যাপন করছে। এমনবস্থায় সরকার ও প্রশাসন এবং সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতি জোর দাবি জানাচ্ছি যেন এই অত্যাচার নির্যাতন নিপিড়ন বন্ধের ব্যবস্থা গ্রহণ করা হয়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD