1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বগুড়ায় সাড়ে ১৩ হাজার বর্গফুটের পতাকা প্রদর্শন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ২১৪ পাঠক

বগুড়া জিলা স্কুল মাঠে ১৩ হাজার ৫০০ বর্গফুটের জাতীয় পতাকা প্রদর্শন করা হয়েছে। শুক্রবার (২৬ মার্চ) স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সকাল ১০টায় এই বিশাল পতাকা প্রদর্শন করা হয়। বগুড়া জিলা স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে সকাল ১০টায় বগুড়া জিলা স্কুল মাঠে পতাকা প্রদর্শন উপলক্ষে আলোচনা সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ডিসি জিয়াউল হক।

বিশেষ অতিথি ছিলেন- পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। অনুষ্ঠানের শুরুতে আনুষ্ঠানিকভাবে মুক্তিযোদ্ধাদের কর্নার এর উদ্বোধন করা হয়। পরে অনুষ্ঠানিকভাবে কাপড়ের তৈরি বৃহৎ জাতীয় পতাকার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

এতে অংশ নেয় জিলা স্কুলের তিন শতাধিক শিক্ষার্থী। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে স্মরণীয় করে রাখতে বগুড়া জিলা স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশন এই পতাকা প্রদর্শনের উদ্যোগ নেয়া হয়। স্বাধীনতার পর এ পর্যন্ত দেশে এটি প্রথম কাপড়ের তৈরি সর্ববৃহৎ জাতীয় পতাকা বলে দাবি করেছেন আয়োজকরা।

অন্যদিকে দিকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ৫৪ জন বীর মুক্তিযোদ্ধার সংবর্ধনা দিয়েছে বগুড়ার নন্দীগ্রাম উপজেলা পরিষদ। সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছা. শারমিন আখতারের সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফুর, মোসলেম উদ্দিন প্রমুখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD