1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন



মনোহরদী প্রেস ক্লাবের কমিটি গঠন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

নরসিংদীর মনোহরদী প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। মনোহরদী উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে এই কমিটি গঠন করেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।
এতে পাঁচ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ এবং ২০ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির প্রধান উপদেষ্টা হলেন নরসিংদী-৪ আসনের সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে শ্যামল চন্দ্র মিত্র (দৈনিক ভোরের কাগজ ও জিটিভি) এবং সাধারণ সম্পাদক পদে কাজী শরিফুল ইসলাম শাকিল (ভয়েজবিডিটুয়েন্টিফোর ডটকম) কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

অন্যরা হলেন সহ সভাপতি মো. হারুন-অর-রশিদ ( দৈনিক আমাদের সময় ও ডেইল অবজারভার), যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক (দৈনিক সময়ের আলো), কোষাধ্যক্ষ মুহা. ইসমাইল হোসাইন খান (দৈনিক কালের কন্ঠ ও ডেইলি ইন্ড্রাস্ট্রি) প্রচার সম্পাদক মো. খাদেমুল ইসলাম (দৈনিক আমার সংবাদ)। কার্যনির্বাহী সদস্যরা হলেন সাইদুর রহমান তসলিম (দৈনিক খোলা কাগজ), মো. মোসাদ্দেকুর রহমান খান (ডেইলি নিউজ টুডে), নাজমুল সাখাওয়াত হোসেন (দৈনিক ইত্তেফাক), ইমাম হোসেন রিপন (আমার সংবাদ অনলাইন), মো. আনোয়ার হোসেন (দৈনিক মানবজমিন ও বাংলাদেশ টুডে)।
শুক্রবার সকালে নব-নির্বাচিত সাধারণ সম্পাদক কাজী শরিফুল ইসলাম শাকিল বলেন, মনোহরদীতে সচ্ছতা বস্তুনিষ্ঠ সাংবাদিকতা এবং সাংবাদিকদের সাথে পারষ্পরিক বন্ধু বজায় রেখে নব উদ্দ‍্যেমে কাজ করতে চাই। সকলের সহযোগিতায় আমাদের অবিভাবক মাননীয় শিল্পমন্ত্রী নূরুল মজিদ হুমায়ুনের বিশ্বাস আমরা সমস্যা গুলো তুলে ধরব এবং কাজের মধ্যে জবাবদিহিতা থাকবে। ওনার সেই বিশ্বাসের উপরভিত্তি করেই এগিয়ে যেতে চাই।

সভাপতি শ‍্যামল মিত্র বলেন, আমি সকলের সহযোগিতায় মনোহরদী প্রেসক্লাবটিতে নতুন করে প্রাণ ফিরিয়ে আনতে চাই। যারা সত্যিকার অর্থেই সাংবাদিকতা করে তাদের কে কাজ করার সুযোগ করে দেওয়া। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় শিল্পমন্ত্রীর প্রতি ওনি আমাকে এই দায়িত্বের জন‍্য উপযুক্ত মনে করায়। ওনি সাংবাদিক বান্ধব এবং সব সময় সাংবাদিকদের সুখে দু:খে পাশে থাকেন। এ বিষয়টিকে সামনে রেখে সচ্ছ সাংবাদিকতা করার সুযোগ করা। আমি সঠিকভাবে দায়িত্ব পালনের জন‍্য সকলে সহযোগিতা কামনা করছি।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD