1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

নুরের বিরুদ্ধে কুমিল্লায় আরও ২ মামলা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে কুমিল্লায় আরও দুটি মামলা দায়ের করা হয়েছে। আওয়ামী লীগকে কটাক্ষ করে বক্তব্য ও ধর্মীয় মূল্যবোধে আঘাতের অভিযোগে মুরাদনগর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব সেলিম সরকার ও বাঙ্গরা বাজার থানা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক রাসেল মিয়া বাদী হয়ে দুটি মামলা দায়ের করেছেন।

মুরাদনগর ও বাঙ্গরা বাজার থানা পুলিশ মামলা দুটির বিষয়ে নিশ্চিত করেছেন।

রবিবার দুপুরে মুরাদনগর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব সেলিম সরকার, যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান ও সভাপতি আতিকুর রহমান হেলাল অভিযোগ দায়ের করেন। পরে সেলিম সরকারের অভিযোগটি আমলে নেয় মুরাদনগর থানা পুলিশ।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান জানিয়েছেন, মুরাদনগর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব সেলিম সরকার, যুগ্ম আহ্বায়ক কামরুল হাসান ও সভাপতি আতিকুর রহমান হেলাল অভিযোগ দায়ের করেন। পরে সেলিম সরকারের অভিযোগটি আমলে নিয়ে মামলা দায়ের করা হয়।

অপরদিকে বাঙ্গরা বাজার থানা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক রাসেল মিয়া মামলায় উল্লেখ করেছেন, গত ১৪ এপ্রিল ফেসবুক লাইভে এসে সাবেক ঢাকসু ভিপি নুরুল হক নূর উসকানিমূলক, আপত্তিকর ও আক্রমণাত্মক বক্তব্য দিয়েছেন।

সেই বক্তব্যের প্রতিবাদের অংশ হিসেবে তিনি নুরের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেয়ার জন্য বাঙ্গরা বাজার থানায় একটি অভিযোগ দায়ের করেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD