1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

গণপরিবহন চালুর দাবীতে নরসিংদীতে বিক্ষোভ মিছিল

লক্ষন বর্মন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২ মে, ২০২১

স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন ও পণ্য পরিবহন চালুর দাবীতে ও তিন দফা বাস্তবায়নের লক্ষ্যে বিক্ষোভ মিছিল করেছে নরসিংদী জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। আজ রবিবার সকাল ১১টার দিকে নরসিংদী আন্ত:জেলা পৌর বাস টার্মিনালে এই বিক্ষোভ মিছিল করা হয়। এসময় বাসের ড্রাইভার, হেলপার সহ মালিকরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের ঢাকা বিভাগীয় সহ-সাধারণ সম্পাদক জাকির হোসেন মৃধা। তিনি বলেন, গতবছর লকডাউনের সময় শ্রমিকদের জন্য আর্থিক  অনুদানসহ খাদ্য সহায়তার ব্যবস্থা ছিল কিন্তু এবার তাদের জন্য সহায়তার কোন ব্যবস্থা ছাড়াই গণপরিবহন বন্ধ করে দিয়েছে।  ফলে নরসিংদী সহ সারাদেশে অর্থ ও খাদ্য সংকটে মানবেতর জীবনযাপন করছে পরিবহন শ্রমিকরা।

বিক্ষোভ কর্মসূচিতে শ্রমিকরা তিনদফা দাবি পেশ করেন তাদের দাবিগুলো হলো।   ১) স্বাস্থ্য বিধি মেনে মোট আসনের অর্ধেক যাত্রী নিয়ে গণপরিবহন ও পণ্যপরিবহন চলাচলের ব্যবস্থা করতে হবে (২) সড়ক পরিবহন শ্রমিকদের আর্থিক  অনুদান ও খাদ্য সহায়তা প্রদান করতে হবে (৩) সারাদেশে বাস ও ট্রাক টার্মিনাল গুলোতে পরিবহন শ্রমিকদের জন্য ১০ টাকায় ওএমএসের চাউল বিক্রির ব্যবস্থা করতে হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD