1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বেলাবতে অসচ্ছল ইমাম ও গুরুত্বপূর্ণ রোগীদের মাঝে সরকারী অনুদান প্রদান

আলমগীর পাঠান | নরসিংদী প্রতিদিন :
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩ মে, ২০২১
  • ২৭৫ পাঠক

নরসিংদীর বেলাবতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে উপজেলার অসচ্ছল ইমামদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। এসময় সমাজকল্যাণ মন্ত্রনালয়ের আওতায় ক্যান্সার,কিডনি,লিভারসিরোসিস,স্টোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীদের এককালীন আর্থিক অনুদানের চেকও প্রদান করা হয়। চেক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার হোসেন শাহিন,উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনিরুজ্জামান জাহাঙ্গীর,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ বেলাল হোসেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা,মুক্তিযোদ্ধা মনিুরজ্জামান খাঁন,বেলাব প্রেসক্লাব সভাপতি শেখ আঃ জলিল,সাবেক প্রেসক্লাব সভাপতি মোশারফ হোসেন নীলু,সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হকসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,সাংবাদিকবৃন্দ। এ উপলক্ষে গতকাল রবিবার সকাল ১১ টায় উপজেলা হলরুমে ভিডিও কনফারেন্স এর মাধ্যেমে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন উপজেলার ২০ জন অসচ্ছল ইমামদের প্রতিজনকে দুৃই হাজার পাঁচশ টাকা করে এবং ক্যান্সার,কিডনি,লিভারসিরোসিস,স্টোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীদের মধ্যে ১৭ জনকে প্রতিজনকে ৫০ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করেন।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা অনিক রায় বলেন, সমাজকল্যাণ মন্ত্রনালয়ের আওতায় ২০ জন রোগীর মাঝে ৫০ হাজার টাকা করে অনুদান দেয়ার কথা। কিন্তু ২০ জনের মধ্যে ১ জনের মৃত্যু ও দুইজন ব্যক্তিগত কারনে উপস্থিত হতে না পারায় ১৭ জনকে আজকে এই অনুদান দেয়া হয়।
বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার হোসেন শাহিন বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে
অসচ্চল ২০জন ইমামকে দুইহাজার পাঁচশ করে ও সমাজকল্যাণ মন্ত্রনালয়ের আওতায় ক্যান্সার,কিডনি,লিভারসিরোসিস,স্টোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীদের মাঝে ৫০ হাজার টাকা করে ২০ জনের মধ্যে ১ জনের মৃত্যু ও ২ জন উপস্থিত না হওয়ায় আজকে ১৭ জনকে এককালীন আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

📝 আলমগীর পাঠান | নরসিংদী প্রতিদিন



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD