1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মুনিয়া হত্যার বিচারের দাবিতে কুমিল্লায় মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক | বর্তমানকণ্ঠ ডটকম-
  • প্রকাশের তারিখ | বুধবার, ৫ মে, ২০২১
  • ১৫০ পাঠক

কুমিল্লার মেয়ে কলেজ ছাত্রী মোশারাত জাহান মুনিয়ার হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছেন কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও কুমিল্লা মহানগর যুবলীগ, মহানগর স্বেচ্ছাসেবকলীগ ও মহানগর ছাত্রলীগ সহ জেলার বিভিন্ন সামাজিক সংগঠন।

বুধবার (৫ মে) দুপুরে নগরীর কান্দিরপাড়ের টাউনহলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে অংশ নেওয়া সবাই কলেজ ছাত্রী মোশারাত জাহান মুনিয়ার হত্যাকারিদের বিচারের দাবি ও বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের গ্রেফতারে দাবি জানান। এবং কলেজ ছাত্রী মুনিয়ার বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর সাংসদ হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, কুমিল্লা সিটি কপোরের্শনের ২নং ওয়ার্ডে কাউন্সিলার মাসউদ রহমান, কুমিল্লা মহানগর ছাত্রলীগের আহ্বায়ক আজিজ সিহানুক, কুমিল্লা মহানগর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নাইমুল হক হিমেল প্রমুখ।

মানববন্ধনে একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার। তিনি বলেন, আমরা চাই সুষ্ঠু তদন্ত মাধ্যমে মুক্তিযুদ্ধের সন্তার মুনিয়ার খুনিদের বিচার করতে হবে। একসময় মানুষ রাজনৈতির নেতা কথা চেয়ে সাংবাদিকদের কথা বিশ্বাস করতো। কিন্তু মিডিয়ার কেনো সত্য প্রকাশ করতে পারছে? এতে মিডিয়ার প্রতি মানুষের আস্থা হারাচ্ছে। কিছু মিডিয়া হত্যাকাণ্ডের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করছে। হত্যাকাণ্ডের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করা হবে, এমন বাংলাদেশ চাই না। বঙ্গবন্ধু এমন বাংলাদেশের ভিত্তি রচনা করেননি। আমি চাইব, দোষী যেই হোক, তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হোক। কুমিল্লায় আন্দোলনের শুরু। ক্রমান্বয়ে এ আন্দোলন সারাদেশে ছড়িয়ে দেওয়া হবে।

উল্লেখ্য যে, গত ১৯ এপ্রিল ঢাকার গুলশানের একটি ফ্ল্যাট থেকে কুমিল্লা নগরীর তরুণী কলেজ ছাত্রী মোশারাত জাহান মুনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। গুলশান থানায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে মামলা করেন মুনিয়ার বোন নুসরাত।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD