1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে চিকিৎসক দম্পতিসহ নিহত ৩, আহত ৫

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১২ মে, ২০২১
  • ২৭৫ পাঠক

নরসিংদীর শিবপুরে বাস-মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে চিকিৎসক দম্পতিসহ তিনজন নিহত ও ৫ জন আহত হয়েছেন। বুধবার (১২ মে) দুপুর দুইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার সৃষ্টিগড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত চিকিৎসক দম্পতি রায়পুরার চানপুরের মোবারক আলীর ছেলে জহিরুল হক সুমন (৩৬), তার স্ত্রী রোজিনা আক্তার তুহিন (৩২) ও গাড়ীর চালক।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, একটি যাত্রীবাহী লোকাল বাস ভৈরব থেকে ঢাকা যাওয়ার পথে সৃষ্টিগড় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রায়পুরার মরজালগামী একটি হাইয়েস মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনার পর ঘটনাস্থলেই মাইক্রোবাস চালক ও চিকিৎসক দম্পতিসহ তিনজন নিহত হয়। এই দূর্ঘটনায় মাইক্রোবাসটির আরও ৫ জন আহত হয়। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ইটাখোলা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস হাতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার জানান, যাত্রীবাহী বাসটি বেপরোয়া গতিতে অন্য একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসটিকে চাপা দিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ দুর্ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD