1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

গাজায় আল জাজিরা ও এপির অফিস ভবন গুঁড়িয়ে দিল ইসরাইল (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৫ মে, ২০২১
  • ৮১ পাঠক

কাতার ভিত্তিক আন্তর্জাতিক টিভি চ্যানেল আল-জাজিরার কার্যালয় মাটির সঙ্গে মিশিয়ে দিয়েছে দখলদার ইসরাইল। গাজায় যে ভবনে আল-জাজিয়া টিভির কার্যালয় ছিল সেখানে শক্তিশালী বোমা মেরে তা পুরোপুরি ধ্বংস করে ফেলা হয়েছে। ভবনটিতে অ্যাসোসিয়েটেড প্রেস বা এপি’র কার্যালয়ও ছিল। এছাড়া সেটি আবাসিক ভবন হিসেবেও ব্যবহার করা হতো। হামলায় কোনো হতাহতের ঘটনা ঘটেছি কি-না, তা এখনো জানা সম্ভব হয়নি।

শনিবার(১৫ মে) ইসরাইলি জঙ্গিবিমান থেকে উচ্চ ধ্বংস ক্ষমতাসম্পন্ন বোমা ফেলা হয় ভবনটিতে। ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, বোমা হামলার পর ভবনটি মাটিতে ভেঙে পড়ছে। ভবনটির ধ্বংসস্তূপ চারদিকে ছড়িয়ে পড়েছে।

গাজার এই ভবনের কার্যালয়ে ১১ বছর ধরে কর্মরত ছিলেন আলজাজিরার সাংবাদিক সাফাওয়াত আল খালুত। তিনি ভবনটিতে হামলা প্রসঙ্গে বলছেন, দুই সেকেন্ডের মধ্যেই ভবনটি মাটির সঙ্গে মিশে যায়।

তিনি বলেন, আমি ১১ বছর ধরে সেখানে কাজ করছি। আমি অনেক ঘটনা ভবনটি থেকে কাভার করেছি, আমরা ব্যক্তিগত পেশাদার জীবনযাপন করেছি, দুই সেকেন্ডের মধ্যে এখন সবকিছুই হারিয়ে গেল।

গাজায় টানা ষষ্ঠ দিনের মতো ইসরাইলি হামলায় এ পর্যন্ত অন্তত ১৪০ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন। এছাড়া হামলায় আহত হয়েছেন হাজারের বেশি মানুষ। পাশাপাশি ফিলিস্তিনের বিভিন্ন স্থান থেকে ফিলিস্তিনিদেরকে গ্রেফতার করা হয়েছে। তবে ফিলিস্তিনি প্রতিরোধ সংগ্রামীরা ক্ষেপণাস্ত্রের সাহায্যে লড়াই চালিয়ে যাচ্ছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD