1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে নরসিংদী প্রেস ক্লাবের মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ২৩০ পাঠক

দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন করেছে নরসিংদী প্রেসক্লাব। বৃহস্পতিবার (২০ মে) সকালে প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ জেলার ৬ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা অংশ নেন।

মানববন্ধনে সাংবাদিক রোজিনার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানানোসহ তাকে আটকে রেখে হেনস্থা, নির্যাতন ও মিথ্যা মামলা দায়ের করার নিন্দা জানানো হয়। অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা স্বাধীন সাংবাদিকতার জন্য হুমকি বলে মনে করছেন সাংবাদিকরা। অবিলম্বে তাকে মুক্তি দেয়া না হলে সাংবাদিক সমাজ বৃহৎ আন্দোলন চালিয়ে যাবেন বলে জানান বক্তারা।

নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি নিবারণ রায়, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাভিশনের প্রতিনিধি মাজহারুল পারভেজ, দৈনিক সমকালের প্রতিনিধি নুরুল ইসলাম, দৈনিক গ্রামীণ দর্পণের সম্পাদক কাজী আনোয়ার কামাল, সাপ্তাহিক সমাচার পত্রিকার সম্পাদক একে ফজলুল হক, সাপ্তাহিক সাতদিনের কণ্ঠের সম্পাদক হামিদুল হক আহাদ, ইনডিপেনডেন্ট টিভি ও আজকের পত্রিকার প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, চ্যানেল ২৪ এর প্রতিনিধি সঞ্জিত কুমার সাহাসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD