1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন

নরসিংদীতে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বন্ধুসভার মোমবাতি প্রজ্বালন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৩ মে, ২০২১

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও তাঁকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানোর প্রতিবাদে এবং অবিলম্বে তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে নরসিংদীতে মোমবাতি প্রজ্বালন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার (২২ মে) রাতে প্রথম আলো নরসিংদী বন্ধুসভার আয়োজনে ‘রোজিনা হোক শক্তি, রোজিনা হোক আলো’ স্লোগানে শহরের শিক্ষাচত্বর প্রাঙ্গণে ওই কর্মসূচি পালন করা হয়।

রাত সোয়া সাতটা থেকে সাড়ে সাতটা পর্যন্ত ১৫ মিনিট স্থায়ী এই কর্মসূচিতে বন্ধুসভার বন্ধু, সংস্কৃতিকর্মী, জেলা শহরে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন। একই সময়ে নরসিংদী বন্ধুসভার প্রায় অর্ধশত সদস্য নিজ নিজ বাড়ির সামনে মোমবাতি প্রজ্বালন করেন।

নরসিংদী বন্ধুসভার সভাপতি পল্টন চন্দ্র দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হৃদয় সাহার সঞ্চালনায় এ সময় বন্ধুরা হাতে মোমবাতি ও ফেস্টুন নিয়ে এ কর্মসূচিতে অংশ নেন। অন্যান্যদের মধ্যে এ সময় উপস্থি ছিলেন নরসিংদী বন্ধুসভার সাংগঠনিক সম্পাদক সীমান্ত সাহা, নারী বিষয়ক সম্পাদক সায়মা বিথী, প্রচার সম্পাদক রাকিবুল ইসলাম, ক্রীড়া সম্পাদক দীপ্ত সাহা ও পাঠাগার সম্পাদক রাজু আফনান প্রমুখ।

নরসিংদী বন্ধুসভার সভাপতি পল্টন চন্দ্র দাস বলেন, প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও তাঁকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানোর প্রতিবাদে এবং অবিলম্বে তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে আমরা এই মোমবাতি প্রজ্জ্বালন কর্মসূচি করছি। বন্ধুসভার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নরসিংদী শহরের শিক্ষাচত্বরে এই কর্মসূচি পালন করা হচ্ছে।
মোমবাতি প্রজ্জ্বালন শেষে অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ জানিয়ে কর্মসূচি শেষ করেন প্রথম আলোর নরসিংদীর জেলা প্রতিনিধি প্রণব কুমার দেবনাথ।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD