1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন

মাধবদীতে ভুয়া অতিরিক্ত পুলিশ সুপার আটক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ২ জুন, ২০২১

নরসিংদীর মাধবদীতে একজন ভুয়া অতিরিক্ত পুলিশ সুপারকে গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ। (২ জুন) বুধবার বিকেলে মাধবদী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সৈয়দুজ্জামান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।
আটককৃত ভুয়া অতিরিক্ত পুলিশ সুপারের নাম অরুণ রতন নাথ। সে চট্টগ্রাম জেলার মিরেশ্বরাই থানার জনারদনপুর গ্রামের সুব্রত নাথের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে নরসিংদীর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
পুলিশ জানায়, আসামি অরুণ রতন নাথ নিজেকে র‌্যাব হেডকোয়ার্টারের অতিরিক্ত পুলিশ সুপার পরিচয় দিয়ে একটি কাভার ভ্যান চালকের কাছ থেকে ২৫ হাজার টাকা চাঁদা দাবি করে।
চালক দিতে না পারায় সে চালকের ওপর ক্ষিপ্ত হয়। তার আচার-আচরণ সন্দেহ হলে আশপাশে উপস্থিত লোকজন মাধবদী থানা পুলিশকে বিষয়টি জানায় মাধবদী থানার পুলিশ উপ-পরিদর্শক আব্দুল হক সিকদার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে বিভিন্ন জিজ্ঞাসাবাদ করলে সে র‌্যাব হেডকোয়ার্টারের আবার কখনো নারায়ণগঞ্জ জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিল বলে দাবি করেন। পরে খোঁজ খবর নিয়ে জানা যায় এ নামে নারায়ণগঞ্জ জেলায় কোন পুলিশ কর্মকর্তার চাকরিরত ছিলোনা। পরে তাকে আটক করে থানায় নিয়ে জিজ্ঞেসাবাদ করার পর সে তার অপরাধ স্বীকার করে। মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সৈয়দুজ্জামান বলেন, পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন রকম চাঁদাবাজি করে আসছিল তার কাছ থেকে একটি কালো রঙের ওয়াকিটকি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাধবদী থানায় মামলার দায়ের করা হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD