1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে মন্দিরে চুরির ঘটনায় তিনজন গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৫ জুন, ২০২১
  • ৩৫০ পাঠক

নরসিংদী শহরের পাতিলবাড়ি রোডের ঐতিহ্যবাহী শ্রী শ্রী গৌর বিষ্ণুপ্রিয়া আশ্রমের বিগ্রহ মন্দিরে চুরির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। বৃহস্পতিবার (৩ জুন) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- নরসিংদী শহরের বানিয়াছল মহল্লার ভাড়াটিয়া সোলেমান মিয়ার ছেলে আল আমিন (২১), একই মহল্লার মজিবর রহমানের ছেলে রতন মিয়া (২১) ও পলাশ উপজেলার গজারিয়া এলাকার জামাল উদ্দিনের ছেলে আব্দুল্লাহ (২১)।

এসময় তাদের দখল থেকে চুরি হওয়া ১১ ভরি রূপার দুটি বাঁশি, ১টি মোবাইল উদ্ধার করা হয়।

নরসিংদী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান জানান, শ্রী শ্রী গৌর বিষ্ণুপ্রিয়া আশ্রমের বিগ্রহ মন্দিরে চুরির ঘটনায় বৃহস্পতিবার ওই মন্দির কমিটির সভাপতি অহিভূষণ চক্রবর্তী বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেন। মামলা করার পর মন্দিরের সিসিটিভি ফুটেজ দেখে আব্দুল্লাহকে শনাক্ত করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে সদর থানার বাদুয়ারচর পশ্চিম পাড়া নদীর পাড় এলাকার একটি বাড়ি থেকে তিনজনকে গ্রেপ্তার করে। এসময় তাদের দখল থেকে চুরি হওয়া ১১ ভরি রূপার দুটি বাঁশি, ১টি মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে এর আগেও নরসিংদীসহ বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

এর আগে বুধবার (২ জুন) দিবাগত রাত ২টার দিকে আশ্রমটিতে গ্রিল ভেঙে চুরির ঘটনা ঘটে। এ সময় বিগ্রহ মন্দিরের গ্রিল ভেঙে ৩ ভরি স্বর্নের অলংকার, ২০ ভরি ওজনের দুইটি রূপার বাঁশি, ১৪টি ধুতি, ১৩টি শাড়ি ও ভক্তদের প্রণামী হিসেবে দেওয়া নগদ টাকা চুরি হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD