1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে দৈনিক দেশের কন্ঠ’র ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ১২ জুন, ২০২১
  • ২১৫ পাঠক

নরসিংদীতে দৈনিক দেশের কন্ঠ পত্রিকার ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার (১১ জুন) বিকেলে নরসিংদী প্রেস ক্লাবের সভাকক্ষে এক আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে এ বর্ষপূর্তি উদযাপন করা হয়। এতে নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি’র সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্য রাখেন, নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নরসিংদী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক পত্রিকার নরসিংদী প্রতিনিধি বাবু নিবারণ রায়, সাপ্তাহিক চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবিএম আজরাফ টিপু, নরসিংদী প্রেস ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক হামিদুল হক আহাদ, মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার শাহিন প্রমূখ।

দৈনিক দেশের কন্ঠ পত্রিকার নরসিংদী প্রতিনিধি ও মাধবদী থানা প্রেস ক্লাবের সদস্য ডাক্তার আলাল উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসফ)’র নরসিংদী জেলা কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, মাধবদী থানা প্রেস ক্লাবের আইন বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান মানিক, দপ্তর সম্পাদক আওলাদ হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুস, সমাজকল্যাণ সম্পাদক রাকিবুল হাসান জয়, সাংবাদিক মনজুরুল ইসলাম ও প্রবাসী মাসুদ রানা সহ বিভিন্ন গণমাধ্যমকর্মী।

স্বল্প পরিসরে আয়োজিত এ অনুষ্ঠানের বক্তারা নরসিংদীর সাংবাদিকতার ক্ষেত্রে নীতি-নৈতিকতা বজায় রেখে বয়োজ্যেষ্ঠ সাংবাদিকদের সবসময় মর্যাদা দেয়ার জন্য তরুণ সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।
এছাড়া সাংবাদিকদের করনীয় ও নবীনদের উদ্বুদ্ধকরণে বক্তারা বলেন- সংবাদ প্রকাশের ক্ষেত্রে একে অপরের সহযোগী হয়ে ও সংবাদের বিষয়বস্তুর চতুর্দিক জেনেশুনে সংবাদ প্রকাশ করলেই একজন বস্তুনিষ্ঠ সাংবাদকর্মী হওয়া সম্ভব।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD