1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন



নরসিংদীতে ভুয়া সিআইডি কর্মকর্তা আটক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৪ জুন, ২০২১

নরসিংদীতে ভুয়া সিআইডি কর্মকর্তা ও সেনা সদস্য পরিচয় দেয়ার অভিযোগে মোঃ মিজানুর রহমান (৩৯) নামে এক প্রতারককে আটক করেছে র‌্যাব ১১।
সোমবার (১৪ জুন) দুপুরে র‌্যাব ১১ এর সিপিএসসি নরসিংদীর কোম্পানী কমান্ডার মোঃ তৌহিদুল মবিন খান এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, রবিবার (১৩ জুন) রাতে রায়পুরা থানাধীন আলগী বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মিজানুর রহমান রায়পুরা উপজেলার অলিপুরা গ্রামের মোঃ কফিল উদ্দিন এর ছেলে।
মোঃ তৌহিদুল মবিন খান জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, নরসিংদী ক্যাম্প এর একটি দল রাত ৯টার দিকে রায়পুরা থানার আলগী বাজার এলাকায় অভিযান চালায়। এসময় নরসিংদী-সিলেট সড়কের ইসলামী ব্যাংক এর সামনে হতে মিজানুর রহমানকে আটক করা হয়। সে সিআইডি পুলিশ অফিসার ও সেনা সদস্যের ভূয়া পরিচয়ে প্রতারনা করে আসছিল। আটককৃত মিজানের নিকট হতে নগদ দেড় হাজার টাকা, ২টি মোবাইল সেট ও সেনাবাহিনীর মনোগ্রাম সম্বলিত ১টি মানি ব্যাগ উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, মোঃ মিজানুর রহমান একজন চিহ্নিত ভুয়া পরিচয় দানকারী প্রতারক। সে র্দীঘদিন ধরে নিজেকে সি আইডি সাব ইন্সপেক্টর পুলিশ ও সেনা সদস্য হিসাবে পরিচয় দিয়ে আসছে। রায়পুরা এলাকায় অসংখ্য লোকজনকে বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাতের মাধ্যমে প্রতারনা করে আসছে। সিএনজি অটোরিক্সা চালককে হাইওয়ে রোড পারমিট করে দেওয়ার নামে অর্থ আর্তসাৎ , সাধারণ জনগনকে প্রলোভন দেখিয়ে বয়স্ক ভাতা, বিনামূল্যে সরকারী ঘর তৈরির আশ্বাসে অর্থ আত্বসাৎ , সরকারী চাকুরী ও সরকারী অফিসের বিভিন্ন সুযোগ সুবিধা প্রদানের শর্তে এলাকার বহু মানুষের নিকট হতে অর্থ গ্রহণসহ বিভিন্ন অপরাধমূলক কাজ করার পর তাদের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়ার অভিযোগ রয়েছে।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD