1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

এমপি বাবু’র রোগমুক্তি কামনায় শিক্ষক পরিবারের দোয়া

সফুরউদ্দিন প্রভাত
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৩০৩ পাঠক

নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ সদস্য, আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক আলহাজ নজরুল ইসলাম বাবু’র রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলা সদরের রয়েল রেস্ট্ররেন্টে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আড়াইহাজার উপজেলা শিক্ষক পরিবার এ অনুষ্ঠানের আয়োজন করে।

স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি মোহাম্মদ গিয়াসউদ্দিন সরকারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেনের সঞ্চালনায় এসময় সংক্ষিপ্ত আলোচনা অংশগ্রহণ করেন রোকনউদ্দিন গালস্ ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রফেসর আকতারুজ্জামান, গোপালদী নজরুল ইসলাম বাবু কলেজের অধ্যক্ষ আলমগীর হাসান, কলেজ শিক্ষক সমিতির সভাপতি সাখাওেয়াত হোসেন বুলবুল, আড়াইহাজার সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইয়াহিয়া স্বপন, ইউনাইটেড স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, মাননীয় সাংসদ; নজরুল ইসলাম বাবুর জন্ম না হলে সুন্দর, পরিচ্ছন্ন, আলোকিত ও উন্নত আড়াইহাজার হত না। নজরুল ইসলাম বাবু এমপি মহোদয়কে পেয়ে ধণ্য ও গর্বিত। শিক্ষক পরিবার আজ তার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে মহান রা্ব্বুল আলামিনের কাছে ফরিয়াদ জানাচ্ছে। পরে থানা মসজিদের পেশ ইমান অলিউর রহমান দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD