1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন



চিকিৎসকরাই ম্যারাডোনাকে খুন করেছেন!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

স্পোর্টস ডেস্ক:
ফুটবলের ‘হ্যান্ড অব গড’ খ্যাত ডিয়েগো ম্যারাডোনা ‘খুন হয়েছেন’, এমনই দাবি করেছেন আর্জেন্টাইন এই কিংবদন্তির নার্স দাহিনা গিসেলা মাদ্রিদ।

তার দাবি, চিকিৎসকরাই ম্যারাডোনাকে খুন করেছেন! দাহিনার আইনজীবী রোদোলফো বাকে এমন তথ্যই দিয়েছেন। বলা হচ্ছে, ম্যারাডোনা মৃত্যুর দিকে এগিয়ে গেলেও তার চিকিৎসকরা কিছুই করেননি!

তবে আর্জেন্টিনার আদালত এমন অভিযোগের মুখে বসে নেই। এরইমধ্যে তদন্ত শুরু হয়ে গেছে। ম্যারাডোনাকে ইচ্ছাকৃতভাবে মৃত্যুর দিকে ঠেলে দেয়ার অভিযোগে চিকিৎসক ও নার্সসহ ৭ জনের বিরুদ্ধে তদন্ত চলছে। যদিও তাদের মধ্যেই একজন দাহিনা। যে কিনা এখন মামলার মোড় ঘুরিয়ে দিচ্ছেন।

দাহিনা দিনের বেলায় ম্যারাডোনার দেখভাল করতেন। সংবাদমাধ্যমের কাছে তার আইনজীবী বাকে বলেছেন, ‘ম্যারাডোনাকে ওরা মেরে ফেলেছে।’

১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী অধিনায়কের হৃদরোগের চিকিৎসা চলছিল। সেই সময় তাকে মানসিক রোগের ওষুধ দেয়া হয়। এ কারণেই তার হৃদস্পন্দন বাড়িয়ে দেয়। দাহিনার দাবি, এ কারণেই ম্যারাডোনার মৃত্যু হয়েছে।

অবশ্য শুরুতে এই নার্স জানিয়েছিলেন, ম্যারাডোনাকে যখন তিনি দেখেন তখন প্রাণ ছিল না। বাঁচানোর চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু পারেননি। এবার তিনি সেই বক্তব্য থেকে সরে আসেন।

তার কথায়- নার্সিং কো-অর্ডিনেটর মারিয়ো পেরেনির নির্দেশে তিনি এটা বলেছিলেন। এখন দাহিনার একটাই দাবি, ম্যারাডোনাকে চিকিৎসকরা খুন করেছেন!

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD