1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে যুবলীগ কর্মী জাকারিয়াসহ গুলিবিদ্ধ ২, আহত ৮ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ১৭৩ পাঠক

নরসিংদীর মাধবদীতে শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌর মেয়রের নেতৃত্বে আওয়ামী লীগের এক পক্ষের হামলায় অপর পক্ষের যুবলীগ কর্মী জাকারিয়া সহ ২জন গুলিবিদ্ধ ৮ জন আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার (১৬ জুন) রাত ৮টায় মাধবদী পৌরসভার মোড়ে এই হামলার ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধ হয়ে আহত মো: জাকারিয়া (৪২) মাধবদী পৌরসভার সাবেক কমিশনার ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং যুবলীগকর্মী, নূরালাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব আবুল কালাম (৩৮)। আহতদের মাঝে গুলিবিদ্ধ দুজনকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া শেষে উন্নত চিকিৎসা দেয়ার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়। অন্যান্য আহতদের বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনা শুনে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য ব্যারিস্টার তৌফিকুর রহমান, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ সহ জেলার নেতা কর্মীরা ছুটে আসেন নরসিংদী সদর হাসপাতালে। এ ঘটনার তীব্র নিন্দা ও বিচারের দাবী জানান ব্যারিস্টার তৌফিকুর রহমান, নরসিংদীর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য (এমপি) তামান্না নুসরাত বুবলী সহ দলীয় নেতাকর্মীরা।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন ও দলীয় নেতাকর্মীরা জানান, আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগ-এর ৭২ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে বুধবার বিকালে মাধবদী থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হচ্ছিল। শহরের রমনী কমিউনিটি সেন্টারের ওই সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিটিং চলাকালে মাধবদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশারফ হোসেন মানিক ও তার সহযোগীরা সেখানে যায়। এসময় ব্যানারে তাঁর নাম না থাকায় মিটিং না করতে নিষেধ ও গালিগালাজ করে চলে যান। ওই মিটিং শেষে মাধবদী পৌরসভার সাবেক কমিশনার জাকারিয়াসহ ১০/১৫ জন নেতাকর্মী পৌরসভার মোড় হয়ে ফিরছিলেন। এসময় পৌর মেয়র মানিকের নেতৃত্বে তাদের ওপর গুলি করাসহ অতর্কিত হামলা চালানো হয়। এতে দু্ইজন গুলিবিদ্ধসহ ৮ জন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক নাসিম আল ইসলাম বলেন, আহত দুইজনের একজনের ডান পায়ে ও অপরজনের বাম পায়ে ফোটা দেখা গেছে। গুলিবিদ্ধ কী না পরীক্ষার পর বলা যাবে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

এব্যাপারে গুলিবিদ্ধ জাকারিয়ার বড়ভাই নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন (সাবেক কমিশনার) বলেন পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্য পৌর মেয়র মোশররফ ও তার সন্রাসী বাহিনী আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে গুলি করে।

মাধবদী পৌর মেয়র মোশারফ হোসেন মানিক অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের বলেন, তারা পূর্ব পরিকল্পিতভাবে মিছিল নিয়ে এসে আমার লোকজনের ওপর হামলা করেছে। এতে কয়েকজন আহত হয়েছেন। তবে আহতদের নাম বা তারা কোথায় চিকিৎসা নিচ্ছেন তা জানাতে পারেননি তিনি।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর সাংবাদিকদের জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ও সংঘাত এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। তদন্তের পর আহতের সঠিক সংখ্যা বলা যাবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD