1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৬:৩৮ পূর্বাহ্ন



প্রধানমন্ত্রীর উপহার, ঘর পেলেন আড়াইহাজারের ১৭ ভূমিহীন ও গৃহহীন পরিবার

সফুরউদ্দিন প্রভাত
  • প্রকাশের তারিখ | রবিবার, ২০ জুন, ২০২১

সাংসদ আলহাজ নজরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে আমরা ভালো থাকবো, বাংলোদেশ ভালো থাকবে।

সারাদিন কায়িক পরিশ্রম শেষে এখন আর অন্যের ঘরে ফিরতে হবে না। ভূমিহীন ও গৃহহীন হতদরিদ্র সকিনা বেগম এখন প্রতিদিন ফিরতে পারবেন নিজ ঘরে। শুধু ঘরই নয়, থাকছে নিজ নামে দুই শতক জমি, স্বাস্থ্যসম্মত টয়লেট, সুন্দর বারান্দাসহ বসবাসের নিরাপদ সুবিধা। আড়াইহাজার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খাসের কান্দির সকিনার মত ভূমিহীন ও গৃহহীন ১৭ পরিবার পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া স্বপ্নের বাড়ি।
রোববার সকালে গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে আড়াইহাজারসহ দেশের বিভিন্ন এলাকায় গৃহহীন ও ভূমিহীন পরিবারদের মধ্যে এসব বাড়ি হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আড়াইহাজার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ভূমিহীন ও গৃহহীন ১৭ পরিবারের হাতে দলিল ও ঘরের চারি হস্তান্তর করেন।

অনুষ্ঠানে সাংসদ আলহাজ নজরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে আমরা ভালো থাকবো, বাংলোদেশ ভালো থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন, মেয়র আলহাজ্ব সুন্দর আলী, এম এ হালিম সিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝর্না রহমান, সহকারি কমিশনার (ভূমি) উজ্জল হোসেন প্রমুখ।

বাড়ি পাওয়ার আনন্দে গোপালদী পৌরসভার রামচন্দ্রী এলাকার ভূমিহীন কুলসুম বেগমের চোখে ডেকেছে আনন্দ অশ্রুর বান। ঘর পেয়ে কেমন লাগছে, জিজ্ঞেস করায় স্বামী পরিত্যক্তা কুলসুম বলেন, স্বপ্নেও কল্পনা করতে পারিনি যে, আমি জমিসহ ইটের একখানা নতুন ঘর পাবো। শেখ হাসিনার সরকার আমাকে ইটের ঘর দিবেন। এই বয়সে ইটের ঘরে থাকতে পারবো। আমি ভীষণ খুশি হয়েছি ঘর পেয়ে। দোয়া করি শেখ মুজিবের বেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।’ দোয়া করি আমাদের এমপি নজরুল ইসলাম বাবুর জন্য।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD