1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন



আত্ম-কর্মসংস্থনের জন্য ২৭ পরিবারকে সেলাই মেশিন দিলো শিবপুর উপজেলা প্রশাসন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৬ জুন, ২০২১

নরসিংদীর শিবপুরে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারের জমি ও গৃহ বরাদ্দপ্রাপ্তদের মাঝে আত্ম-কর্মসংস্থনের জন্য সেলাই মেশিন বিতরণ করেছেন শিবপুর উপজেলা প্রশাসন। শনিবার (২৬ জুন) বিকেলে উপজেলা পরিষদের মাঠে উপজেলা পরিষদের অর্থায়নে ২৭টি পরিবারের মধ্যে এই সেলাই মেশিন বিতরণ করা হয়।

শিবপুর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মোহাম্মদ কাবিরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।
শিবপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শাহরুখ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুশফিকুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শিবপুর আওয়ামীলীগের সভাপতি হারুন রশিদ খান ও সাধারণ সম্পাদক শামসুল আলম রাখিল।
এর আগে শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে অসহায় ও কর্মহীন ২শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ প্রদান করেন নরসিংদী জেলা প্রশাসক।

নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান বলেন, আগামী সোমবার থেকে কঠোর লকডাউন দিচ্ছে সরকার। এসময় আপনারা সবাই ঘরে থাকবেন, যারা অসহায় ও কর্মহীন তাদের কাছে আমরাই খাদ্য সামগ্রী নিয়ে হাজির হবো। জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। যদি বেরও হন তাহলে স্বাস্থ্যবিধি মেনে, মাস্ক পরিধান করে বের হবেন।
সেলাই মেশিন বিতরণ কালে তিনি আরো বলেন, শিবপুরে মুজিববর্ষ উপলক্ষে প্রথম ধাপে ভূমিহীন-গৃহহীন পরিবারের জমি ও গৃহ বরাদ্দ পেয়েছেন ৪২টি পরিবার। আজ ২৭টি পরিবারকে সেলাই মেশিন উপহার দেওয়া হয়েছে। পরবর্তীতে কর্মহীন বাকি পরিবারকেও আমরা সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিবো।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD