1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে করোনার ভাল পরিস্থিতিটা ধরে রাখতে চাই: জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৯৬ পাঠক

নরসিংদীর নবাগত জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান বলেছেন, সাম্প্রতিক সময়ে নরসিংদীতে করোনা সংক্রমণ পরিস্থিতি তুলনামূলকভাবে অনেক ভাল অবস্থায় এবং এখনও পর্যন্ত অনেকটা ভাল আছে। আমরা এই জেলায় ভাল পরিস্থিতিটা ধরে রাখতে চাই। শুধু ভাল পরিস্থিতি নিয়ে আশ্বস্থ থাকতে চাই না। সে লক্ষে প্রতিটি উপজেলায় সচেতনতামূলক প্রচার ও ভ্রাম্যমান আদালত চলমান রয়েছে।

তিনি বলেন, এরই মধ্যে দেশের অনেক জেলা লকডাউনের আওতায় আনা হয়। নতুন করে দেশের বিভিন্ন জেলায় সংক্রমণ বাড়ায় আগামী সোমবার থেকে সারাদেশে এক সপ্তাহের লকডাউন ঘোষণা করা হয়েছে তা বাস্তবায়নে নরসিংদী জেলা প্রশাসন কাজ করছে।

করোনা সংক্রমণ রোধে সোমবার থেকে দেশব্যাপী লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে জেলা প্রশাসনের সচেতনতামূলক কর্মসূচী প্রচারভিযানে এসব কথা বলেন জেলা প্রশাসক। শনিবার (২৬ জুন) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত নরসিংদী বাজারসহ পৌর শহরের বিভিন্ন স্থানে সচেতনতামূলক প্রচারভিযান চালানো হয়।

জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খানের নেতৃত্বে প্রচারভিযানে পথচারীদের মধ্যে মাস্ক, স্যানিটাইজার ও সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করা হয়। এসময় শহরের গুরুত্বপূর্ণ মোড়ে হ্যান্ড মাইকে করোনা রোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলাসহ সচেতন হওয়ার জন্য আহবান জানান জেলা প্রশাসক।

এই প্রচারঅভিযানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুশফিকুর রহমান, নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী মোরশেদ, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ শাহ আলম মিয়া, নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজসহ অন্যান্যরা অংশ নেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD