1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:৪১ অপরাহ্ন

ডজন মামলার আসামি জাবেদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৮ জুন, ২০২১

নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৭৬২ বোতল ফেনসিডিল ও ১০ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গতকাল রোববার বিকেল সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল নারায়ণগঞ্জের সদর থানাধীন নিতাইগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রয়ের নগদ ১ লাখ ৮৩ হাজার ৫৯০ টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলেন মোঃ জাবেদ বেপারী (৩৮), মোঃ হেলাল উদ্দিন (৪৪), মোঃ সাইফুল (২২) এবং দিলীপ চন্দ্র রায় (২২)। সোমবার (২৮ জুন) দুপুরে র‌্যাব -১১ এর অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা (পিএসসি) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, প্রায় ডজনখানেক মামলার আসামি মোঃ জাবেদ বেপারী (৩৮) নারায়ণগঞ্জ জেলার একজন শীর্ষ মাদকের ডিলার। তার বাড়ি নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন সৈয়দপুর এলাকায়। অপর আসামি মোঃ হেলাল উদ্দিন (৪৪) একজন শীর্ষ মাদক সরবরাহকারী। তার বাড়ি নওগাঁ জেলার সদর থানাধীন দারিয়াপুর এলাকায়। তার বিরুদ্ধে মাদক পরিবহনের দায়ে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানায় মাদক মামলা চলমান রয়েছে। শীর্ষ মাদকের ডিলার জাবেদের আরও দুই সহযোগীর মধ্যে মোঃ সাইফুলের (২২) বাড়ি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানাধীন বাসন্দি এলাকায় এবং দিলীপ চন্দ্র রায় (২২) এর বাড়ি দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানাধীন রুইগা এলাকায়।

গ্রেফতারকৃত আসামিরা পরস্পর যোগসাজশে দিনাজপুর থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজা পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জের শীর্ষ মাদকের ডিলার মোঃ জাবেদ বেপারীর নিকট সরাবরাহ করে আসছিল।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা স্বীকার করে যে, তারা সংঘবদ্ধ মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। দীর্ঘদিন যাবত তারা দেশের সীমান্ত জেলা দিনাজপুরসহ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD