1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন

ডাচদের হারিয়ে কোয়ার্টারে চেক প্রজাতন্ত্র

খেলাধুলা ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৮ জুন, ২০২১

গ্রুপ পর্বে বড় দলকে হারালে অঘটন বলাই যায়। কিন্তু নক আউটে অঘটন বলে কিছু থাকে না। ক্ষণে ক্ষণে রঙ বদলায় এই ম্যাচে। ডেনমার্ক সেটা প্রমাণ করে দিয়েছে ওয়েলসকে উড়িয়ে। এবার চেক প্রজাতন্ত্র শিরোপা প্রত্যাশী নেদারল্যান্ডসকে হারিয়ে দিলো ২-০ গোলে। উঠে গেলো ইউরোর শেষ আটে।

ম্যাচের রঙ বদলায় ম্যাচের ৫৫ মিনিটে। বল দখল করে খেললেও প্রথমার্ধে গোল করতে পারেনি ডাচরা। বরং নেদারল্যান্ডসের জুভেন্টাস ডিফেন্ডার ফ্রেঙ্কি ডি লিট বক্সের বাইরে প্রতিপক্ষ ফুটবলারকে ফাউল করে লাল কার্ড দেখেন।

তার ১৩ মিনিট পরেই গোল করে দলকে এগিয়ে নেন টমাস হোলেস। এরপর ৮০ মিনিটে গোল করে দলকে ২-০ গোলের লিড এনে দেন প্যাট্রিক শিক। চলতি আসরে চেক প্রজাতন্ত্রের পাঁচ গোলের মধ্যে চারটিই নিজের নামে লেখান তিনি।

২০০৪ সালের পরে এবারই প্রথম চেক প্রজাতন্ত্রের ইউরোর নক আউট পর্বে গোল করলো। উঠলো কোয়ার্টার ফাইনালে। এর আগে ডেনমার্কের বিপক্ষে ৩-০ গোলে জিতেছিলো তাঁরা। এবার অবশ্য ডেনমার্কের সামনে প্রতিশোধ নেওয়ার পালা। কারণ সেমিফাইনালে যাওয়ার লড়াইয়ে ডেনিসরা মাঠে নামবে চেক প্রজাতন্ত্রের বিপক্ষে। এক পাশ দিয়ে ডেনমার্ক-চেক প্রজাতন্ত্রের এক দল উঠে যাবে ইউরোর সেমিতে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD