1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৪২ অপরাহ্ন

মাধবদীতে গুলিবিদ্ধের ঘটনায় তালিকাভুক্ত আসামী মাসুদ রানা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

মাধবদী পৌরসভার সাবেক কাউন্সিলরসহ দুইজন গুলিবিদ্ধের ঘটনায় তালিকাভুক্ত আসামী ছাত্রলীগ নেতা মাসুদ রানা ওরফে জুনিয়র মাসুদ (২৬) কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বুধবার রাতে ঢাকার কেরানীগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। একই ঘটনায় গুলি পরীক্ষার জন্য মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন মানিকের লাইসেন্সকৃত পিস্তল জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দুজ্জামান।

এতে প্রশাসনের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন গুলিবিদ্ধ নরসিংদী সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর মোঃ জাকারিয়া। তিনি অবিলম্বে উক্ত মামলার প্রধান আসামি মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন মানিকসহ বাকি আসামীদেরকেও গ্রেফতারের দাবি জানান সেইসাথে তার পক্ষের মামলার বাদী নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন এর নিঃশর্ত মুক্তি দাবি করেন।

ঘটনাসূত্রে জানা যায়, গত ১৬ জুন মাধবদীতে স্থানীয় আওয়ামী লীগের এক অনুষ্ঠানে মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিককে দাওয়াত না দেয়ায় তার নেতৃত্বে প্রতিপক্ষ গ্রুপের নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ও তার অনুসারীদের উপর প্রকাশ্যে হামলা গুলিবর্ষণ করা হয়। এতে আনোয়ার হোসেনের ছোট ভাই জাকারিয়াসহ দুইজন গুলিবিদ্ধ হয়। এঘটনায় আনোয়ার হোসেন বাদী হয়ে মেয়র মোশাররফ হোসেন মানিককে প্রধান আসামি করে মোট ১১ জনের নাম উল্লেখ করে মাধবদী থানায় একটি মামলা দায়ের করে। এই মামলার চতুর্থ আসামী মাসুদ রানা ওরফে জুনিয়র মাসুদ। সে মাধবদী কলেজ শাখা ছাত্রলীগের নেতা ও মাধবদীর টাটাপাড়া মহল্লার মোঃ রিপন মিয়ার ছেলে।

একই ঘটনায় মেয়রের অনুসারী ও হামলায় অভিযুক্ত মোজাম্মেল বাদী হয়ে গুলিবিদ্ধ জাকারিয়াকে প্রধান আসামি করে ৭ জনের নামে একটি পাল্টা মামলা দায়ের করে। এই মামলায় গত ২৪জুন নরসিংদীর আদালতে হাজির হয়ে জামিন চাইতে গেলে মামলার বাদী আনোয়ার হোসেনকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয় আদালত।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD