1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ভীমরুলের কামড়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৪৪৩ পাঠক

নরসিংদীতে ভীমরুল কামড়ে সৌরভ নামের পাঁচবছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার(৭ জুলাই) বিকেল ৫টার দিকে সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের টাউয়াদী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সৌরভ ময়মনসিংহের ইশ্বরগঞ্জ উপজেলার দারুণ বড়ভাগ গ্রামের মো. শাহেদের ছেলে। মো. শাহেদ ব্যাটারিচালিত অটোরিক্সা চালান। তিনি টাউয়াদী গাবগাছ এলাকার মোশারফের বাড়িতে দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন।

শিশুটির পরিবার ও স্থানীয়রা জানান, টাউয়াদী এলাকার একটি রাস্তায় আরও একদল শিশুর সঙ্গে সৌরভ লাটিম খেলছিল। তার ছুঁড়ে মারা লাটিম পার্শ্ববর্তী তোফাজ্জল মিয়ার বাড়ির ভেতরে চলে যায়। বাড়িটির ডুমরা গাছে ভিমরুলের চাক বাসা বেঁধেছিল। ওই লাটিম ফেরত আনতে সৌরভ বাড়িটির ভেতরে গেলে একঝাঁক ভীমরুল তার সারা শরীরে কামড়ে দেয়। তাকে উদ্ধারের জন্য তার বড়ভাই রাসেল (৯) সেখানে গেলে তাকেও বেশ কয়েকটি ভীমরুল কামড়ে দেয়।

পরে শিশুটির পরিবার ও স্থানীয় লোকজন আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানকার জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সৌরভকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় চিনিশপুর ইউনিয়নের পাঁচ নং ওয়ার্ড সদস্য মো. সুমন আহমেদ জানান, গাছে চাক বেঁধে থাকা একঝাঁক ভীমরুল শিশুটির সারা শরীরে কামড়ে দিলে তাঁর মর্মান্তিক মৃত্যু হয়। নিহত শিশুর পরিবারের সদস্যরা তাঁর লাশ নিয়ে ময়মনসিংহের ইশ্বরগঞ্জ উপজেলার দারুণ বড়ভাগ গ্রামের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সৈয়দ আমীরুল হক জানান, ভীমরুলে কামড়ে দেওয়া পাঁচবছর বয়সী শিশুটিকে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়েছিল। এছাড়া এই ঘটনায় আহত আরও এক শিশুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD