1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন



রায়পুরার নীলক্ষায় টেটাযুদ্ধের সর্দার আসামী গ্রেফতার

তৌহিদুর রহমান | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ১২ জুলাই, ২০২১

নরসিংদীর রায়পুরা উপজেলায় নীলক্ষায় টেটাযুদ্ধের সর্দার সাজাপ্রাপ্ত আসামী মোবা কে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার(১২ জুলাই) ভোরে বেলাব থানার বারৈচা সিএনজি স্ট্যান্ড হতে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মোবারক হোসেন মোবা (৪০) উপজেলার নীলক্ষার ইউনিয়নের আমিরাবাদ এলাকার মৃত: মহর আলীর ছেলে। তার বিরুদ্ধে রায়পুরা থানার হত্যাসহ ৬টি মামলার গ্রেফতারী পরোয়ানা ছিল। সে বিভিন্ন কৌশলে গ্রেফতার এড়িয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে বেড়াত।
নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার জানান, নরসিংদীর পুলিশ সুপার এর নির্দেশে রায়পুরার নীলক্ষা ইউনিয়নের টেটাযুদ্ধের সাথে জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের জন্য ধারাবাহিক কার্যক্রম পরিচালনা করছে জেলা গোয়েন্দা পুলিশ। সেই কার্যক্রমের অংশ হিসেবে নীলক্ষার আমিরাবাদ এলাকার কুখ্যাত দাঙ্গাবাজ, সাজাপ্রাপ্ত ও খুনের আসামী মোবারক হোসেন কে গ্রেফতার করার জন্য পরিকল্পনা করা হয়। টানা ১৫ দিনের গোয়েন্দা তৎপরতায় বেলাব থানার বারৈচা এলাকা হতে তাকে গ্রেফতার করতে সক্ষম হই। সে নীলক্ষার টেটাযুদ্ধের অন্যতম একজন অংশীদার। তার ভয়ে সব সময় আতঙ্কে থাকে প্রতিপক্ষ ও সাধারন মানুষ। একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী হলেও তার এলাকায় সে প্রকাশ্যে ঘুড়ে বেড়াত। সে তার অনুগত লোকজনদের দিয়ে বিভিন্ন সন্ত্রাসী কার্যকালাপ পরিচালনা করে আসছিল। ভৌগলিক অবস্থানগত কারনে বাবার চেষ্টা করার পরও নীলক্ষার আমিরাবাদ থেকে তাকে গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। অবশেষে ভয়ংকর এই টেটাবাজকে গ্রেফতার করায় কিছুটা স্বস্তি পেতে পারে তার প্রতিপক্ষ ও সচেতন সাধারন মানুষ। ৬টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মোবারক হোসেনকে সোমাবার আদালতে সোপর্দ করেছে গোয়েন্দা পুলিশ।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD