1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৬:৫৮ পূর্বাহ্ন



নরসিংদীতে সড়ক দূর্ঘটনায় নিহত ৬, আহত ৭

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

নরসিংদীতে ট্রাক ও যাত্রীবাহি পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৭ জন। শুক্রবার(১৬ জুলাই) দুপুর সোয়া ১টার দিকে নরসিংদী টঙ্গি-পাচদোনা মহাসড়কের চাকশাল এলাকায় ট্রাক-লেগুনা সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পিকআপের চালক ও এক ছেলে শিশুসহ ৪ জনের মৃত্যু হয়। ট্রাক-লেগুনা দূর্ঘটনায় নিহতরা হলো, গাজীপুর জেলার কালিগঞ্জ থানার দক্ষিণসোম এলাকার মোজাফফর হোসেনের ছেলে চান মিয়া (৫৫), সুনামগঞ্জ জেলা দোহার থানার বাংলাবাজার এলাকার সাইফুল ইসলামের স্ত্রী ঝর্না বেগম (৩০) ও তাদের ছেলে আল আমিন (১০), লেগুনার চালক নেত্রকোনা জেলা পূর্বধলা থানার নোয়াগাও এলাকার আব্দুল হান্নান এর ছেলে আমান মিয়া (২৩), অজ্ঞাত পুরুষ (৫০) ও (৪৫)। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬-৭ জন। এরমধ্যে অবস্থা গুরুতর হওয়ায় নরসিংদী বেলাব থানার বটেশ^র গ্রামের খলিলুল্লাহ পাঠানের ছেলে হাফিজুল্লাহ পাঠান (৪৫) কে ঢাকা নিউরোসায়েন্স হাসপাতালে নেয়া হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, লেগুনায় ১২/১৩ জন ঘোড়াশাল থেকে পাঁচদোনার দিকে যাচ্ছিলো। এসময় বিপরিত দিক থেকে আসা ঘোড়াশালগামী কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হয়। নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পর আরো চার জনের মৃত্যু হয়। দূর্ঘটনার পর পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার কাজ করে যান চলাচল স্বাভাবিক করে।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর জানান, দুর্ঘটনায় মা ও ছেলেসহ লেগুনার ছয়জন নিহত হয়েছে। আরো অন্তত ৭ জন আহতের খবর পাওয়া গেছে। এই ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। বিস্তারিত তথ্য ও নিহতের পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে। নিহতদের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD