1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:১৭ অপরাহ্ন

নরসিংদী শহরের তিন দোকানে ডাকাতি, আহত ১

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৭ জুলাই, ২০২১

নরসিংদীর শহরের নাগরিয়াকান্দিতে একদল ডাকাতের ছুরিকাঘাতে যুবক নিহতের ২৪ ঘণ্টা পর এবার তিন দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় এক দোকানের কর্মচারীকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে ডাকাতরা। শনিবার (১৭ জুলাই) ভোর ৪টার দিকে শহরের চৌয়ালা ও শালিধা এলাকার শাহাজালাল ষ্টোর, মোমেন ষ্টোর ও রবিন ফার্মেসিতে এই ডাকাতির ঘটনা ঘটে।
এই ঘটনায় আহত ওই দোকান কর্মচারী শহরের শালিধা এলাকার মো. ফজলুল হকের ছেলে মো. সানি মিয়া (২১)। তিনি শাহাজালাল ষ্টোর নামের ওই দোকানটিতে রাত্রিযাপন করতেন। ঘটনার রাতেও তিনি সেখানেই অবস্থান করছিলেন।
দোকান মালিক ও স্থানীয়রা জানান, শুক্রবার দিবাগত রাত ৪টা ছয় মিনিটের দিকে একটি ট্রাক শাহাজালাল ষ্টোরের সামনে এসে থামে। পরে তারা সাটারের দুইটা তালা ভেঙে দোকানে প্রবেশ করে। দুইজন দোকানের ভেতরে প্রবেশ করেন এবং তিনজন বাইরে অবস্থান নেন। ভেতরে ঢুকেই ওই দুজন মিলে কর্মচারী সানির মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় লোহার রড দিয়ে ইচ্ছামত পেটাতে থাকেন। সানি মাটিতে লুটিয়ে পড়লে তারা পুরো দোকান তছনছ করে এবং ক্যাশবাক্স থেকে টাকা নিয়ে যায়। ১০ মিনিটের মধ্যেই সড়কে সাইরেন বাজিয়ে পুলিশের গাড়ি আসতে থাকায় তারা দ্রুত চলে যায়। এ সময় স্থানীয় লোকজন সানিকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
দোকানটির মালিক শাহাজালাল ভূঁইয়া জানান, রাতে দোকানের ক্যাশবাক্সে বেশি টাকা পয়সা রাখতাম না। সব মিলিয়ে পাঁচ-ছয় হাজার টাকা হয়তো ছিল। তারা হয়তো ভেবেছিল বেশি টাকা পয়সা থাকবে। ওই টাকার জন্যই তারা দোকানটিতে ডাকাতি করতে এসেছিল।
এর আগে পার্শ্ববর্তী শালিধা এলাকার রবিন ফার্মেসির চারটি তালা ভেঙে ভেতরে প্রবেশ করে ডাকাতরা। ওই ফার্মেসির ক্যাশবাক্স ভেঙে নগদ টাকা নিয়ে যায় তারা। পরে একই এলাকার মোমেন ষ্টোর নামের একটি ডিপার্টমেন্টেনাল স্টোরেও তালা ভেঙে প্রবেশ করে তারা। এ সময় ওই স্টোরের মালিক মো. মোমেন মিয়ার সঙ্গে তাদের হাতাহাতি হয়। তাকে এলোপাতারি মারধর করে ডাকাতরা চলে যায়।
পরে স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু ঘটনাস্থলে আসেন। ততক্ষণে নরসিংদী মডেল থানার পুলিশ ও ডিবি পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছেন। এসময় তারা সিসিটিভ ফুটেজ পর্যবেক্ষণ করেন। এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান।
নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বলেন, একটার পর একটা ডাকাতির ঘটনায় শহরজুড়ে আতঙ্ক বিরাজ করছে। বিষয়টি খুবই উদ্বেগজনক হয়ে উঠছে শহরবাসীর জন্য। ডাকাতির ঘটনার পুনরাবৃত্তি যেন আর না ঘটে তার জন্য প্রশাসন ও পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে, এটাই প্রত্যাশা।
নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওগাতুল আলম জানান, তিনটি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, তারা ঘটনার তদন্ত করছেন। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজও পর্যবেক্ষণ করছেন। তদন্তের পরই এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।
এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে (শুক্রবার ভোর) চারটার দিকে শহরের নাগরিয়াকান্দিতে এক বাড়িতে ডাকাতির সময় বাধা দেওয়ায় ছুরি ও চাপাতির উপর্যুপরি আঘাতে সাজ্জাদ হোসেন ওরফে আরিফ (৩০) নামের এক যুবক খুন হন। তিনি নাগরিয়াকান্দির দক্ষিণপাড়ার মোবারক হোসেনের ছেলে ও স্থানীয়ভাবে ইন্টারনেটের ব্যবসা করতেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD