1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন



মাধবদীতে ‘স্বপ্ন’ সুপার শপ’র ১৮১ তম শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৮ জুলাই, ২০২১

নরসিংদীর মাধবদীতে আধুনিক যুগোপযোগী ও আন্তর্জাতিক মানের কেনাকাটার নিশ্চয়তা দিতে “স্বপ্ন সুপার শপ’র” ১৮১ তম শাখার উদ্বোধন করা হয়েছে। রবিবার (১৮ জুলাই) দুপুর সাড়ে ১২টায় মাধবদী পৌর শহরের হাজী সফিউদ্দিন রোডে আতিফ প্লাজায় (রমনী কমিউনিটি সেন্টারের বিপরীত পাশে) এ শাখার উদ্বোধন করা হয়। এতে রমনী গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব নিজাম উদ্দিন ভূঁইয়া লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন আতিফ প্লাজার চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইসমাইল মিয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে “স্বপ্ন সুপার শপ’র” কর্ণধার জাহিদুল হক জাভেদ বলেন, শিল্প শহর মাধবদীবাসীর আধুনিক কেনাকাটার স্বপ্ন পূরণের লক্ষ্যে স্বপ্ন সুপার শপ’র যাত্রা শুরু হলো। মাধবদীবাসীর স্বপ্ন পূরণে আমরা বদ্ধ পরিকর। এখন থেকে আন্তর্জাতিক মানের কেনাকাটার জন্য মাধবদীবাসীকে আর ঢাকা যেতে হবে না। ‘স্বপ্ন সুপার শপ’র একই ছাদের নীচ থেকে স্বাস্থ্য বিধি মেনে নিরাপদ দুরত্ব বজায় রেখে সকল প্রকার কেনাকাটা করতে পারবে ইনশাআল্লাহ। আলোচনা শেষে মোনাজাতের পর রমনী গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব নিজামুদ্দীন ভূঁইয়া লিটন কেনাকাটার মাধ্যম এর শুভ সূচনা করেন।

এসময় “স্বপ্ন সুপার শপ’র” অপর দুই কর্ণধার তোফাজ্জল হোসেন জাকির, নাসির উদ্দিন খান সাইমন, আতিফ প্লাজার মালিক ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের ডেপুটি গভর্নর হাজী ওবায়দুর রহমান টিটু, আমিনুল ইসলাম টিপু, মাধবদী প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিন ভূঁইয়া (সাবেক ভিপি), মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি আল-আমিন সরকার ও সাধারণ সম্পাদক খন্দকার শাহিন, সুফিয়া টেক্সটাইল এর স্বত্ত্বাধীকারী বিল্লাল হোসেন মানিকসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD