1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

১৪ দিনের কঠোর লকডাউনে তৎপর জেলা প্রশাসন নরসিংদী

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

নরসিংদীর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান এর নির্দেশনা অনুসারে লকডাউন বাস্তবায়ন ও করোনা প্রতিরোধে তৎপর রয়েছে জেলা প্রশাসন। সারাদেশে শুক্রবার(২৩ জুলাই) সকাল ৬টা থেকে শুরু হয়েছে ১৪ দিনের কঠোর লকডাউন।

এ লকডাউন বাস্তবায়নের লক্ষে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও নরসিংদী সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. শাহ আলম মিয়ার নেতৃত্বে নরসিংদী শহরের শিক্ষা চত্বর-শালিধা-চৌয়ালা-সাটিরপাড়া-বড় বাজার-সাহেপ্রতাপ-পাঁচদোনা-শেখেরচর-মাধবদী-আব্দুল্লাহ বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় সাথে রয়েছেন ক্যাপ্টেন মো: রেদওয়ানুল হাসান ও বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল। এ অভিযানে বিভিন্ন এলাকা ঘুরে লকডাউন কার্যকর ও বাইরে বের হওয়া লোকজনকে সতর্ক করেন। এসময় কেউ আইন অমান্য করলে আইনের আওতায় আনা হয়।
এছাড়া শুক্রবার সকাল থেকেই জেলার ৬ উপজেলায় লকডাউন বাস্তবায়নে মাঠে তৎপর ছিল উপজেলা প্রশাসন ও থানা পুলিশ। বিভিন্ন হাটবাজার, গুরুত্বপূর্ণ স্থান ও মোড়ে ছিল পুলিশের তৎপরতা। এসময় বাইরে বের হওয়া লোকজনকে সতর্ক করে ফিরিয়ে দেয়া হয়। তবে যেসব এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা নেই সেসব এলাকায় মাস্ক ছাড়াই লোকজনকে অহেতুক বাইরে ঘোরাঘুরি করতে দেখা গেছে।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD