1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে বজলুর রহমান এন্ড শাহানারা বেগম ফাউন্ডেশন উদ্যোগে ১০০ অক্সিজেন সিলিন্ডার প্রদান

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ২৬৫ পাঠক

নরসিংদীতে কোভিড ডেডিকেটেড হাসপাতালের জন্য ১০০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে বজলুর রহমান এন্ড শাহানারা বেগম ফাউন্ডেশন। শনিবার (২৪ জুলাই) বিকাল ৫টায় কোভিড ডেডিকেটেড জেলা হাসপাতালে এসব সিলিন্ডার হস্তান্তর করা হয়।
এ সংকটময় পরিস্থিতিতে রায়পুরা উপজেলার বজলুর রহমান এন্ড শাহানারা বেগম ফাউন্ডেশন এর পক্ষ থেকে কোভিড ডেডিকেটেড হাসপাতালের জন্য একশত বড় অক্সিজেন সিলিন্ডার প্রদান করার উদ্যোগ নেন। পরে কোভিড ডেডিকেটেড নরসিংদী জেলা হাসপাতালে ওই ফাউন্ডেশনের পরিচালক ফেরদৌস কামাল এসব সিলিন্ডার হস্তান্তর করেন। এসময় নরসিংদী জেলার পক্ষ থেকে সিলিন্ডারগুলো গ্রহণ করেন নরসিংদীর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান।
স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে অক্সিজেন সিলিন্ডারদাতা বজলুর রহমান এন্ড শাহানারা বেগম ফাউন্ডেশনকে ধন্যবাদ জানিয়ে নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান বলেন, বর্তমান করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে অক্সিজেনের এই ১০০টি বড় সিলিন্ডার নরসিংদী জেলার করোনা মোকাবেলায় বহু মানুষের প্রাণ বাচাঁবে। করোনা পরিস্থিতিতে প্রাপ্ত এই সিলিন্ডারগুলো জেলা সদরসহ উপজেলার হাসপাতালগুলোতে প্রয়োজন অনুযায়ী ব্যবহার করা হবে। এছাড়া জেলা অন্যান্য ফাউন্ডেশন সহ এই করোনা মহামারির সময়ে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম, কোভিড ডেডিকেটেড জেলা হাসপাতালের মুখপাত্র ডা. এএনএম মিজানুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD