1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন

নরসিংদীর মেঘনা নদী থেকে দেশীয় অস্ত্রসহ ৪৬ কিশোর আটক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৫ জুলাই, ২০২১

নরসিংদীতে দেশীয় অস্ত্রসহ ৪৬ কিশোরকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২৪ জুলাই) রাতে শহর সংলগ্ন হাসিনা সেতুর নিচে একটি ইঞ্জিনচালিত নৌকা হতে দেশীয় অস্ত্রসহ তাদের আটক করা হয়। আটককৃতরা নরসিংদী পৌর এলাকার কাউরিয়া পাড়া, শালিধা, মাধবদী থানাধীন চাঁন্দের পাড়া এবং নজরপুর ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রইছ আল রেজুয়ান সাংবাদিকদের জানান, বাংলাদেশ বিজিবি ও আনসার বাহিনীর সমন্বয়ে একটি টহলকারী টিম লকডাউন বাস্তবায়ন করতে নাগরিয়াকান্দী এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা হচ্ছেছিলো। এসময় একটি নৌকায় আটককৃতরা ইঞ্জিনচালিত একটি নৌকা নিয়ে সজোড়ে সাউন্ড বক্স বাজিয়ে মেঘনা নদীতে ঘোরাফেরা করছিল। বিষয়টি নজরে আসলে নৌকাটি আটক করার নির্দেশ দেয়া হয়।
এসময় আটককৃত মাঝি নৌকা না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি ও আনসার বাহিনীর সদস্যরা নৌকাটিকে ধাওয়া করে তা আটক করতে সক্ষম হয়। পরে নৌকায় অবস্থানরত যাত্রীদের পালানোর বিষয়ে প্রশ্ন করলে তারা সদূত্তর দিতে না পারায় সন্দেহ হলে নৌকার ভিতরে তল্লাশি চালিয়ে প্লাস্টিকের বস্তায় রাখা বিভিন্ন প্রকারের ধারালো দেশীয় কিরিচ, চাপাতি, চাইনিজ কুড়াল, লোহার পাইপ, রামদা, শক্ত প্লাস্টিক পাইপ, রানচাকুসহ বিভিন্ন দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট আরও জানিয়েছেন, অভিযুক্ত ৪৫ কিশোরকে থানায় আটকে রাখা হয়েছে। তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, ঈদের আগের দিন চাঁন্দের পাড়ার জুয়েল (২৮) নৌকার মাঝি নজরপুর ইউনিয়নের নবীপুর গ্রামের হানিফ মিয়া (৪২) কে ২০ হাজার টাকায় দুই দিনের জন্য নৌকা ভাড়া করে। তারা উক্ত নৌকা নিয়ে নদীতে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। ২৪ জুলাই শনিবার তাদের ভাড়ার শেষদিন ছিল।
রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতারকৃত আসামীদের নাম ঠিকানা যাচাই-বাচাইসহ বিভিন্ন অপরাধে নরসিংদী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD