1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

করোনা উপসর্গ নিয়ে মৃত্যু: সাংবাদিক দিপ্তীর দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

নরসিংদীর সাংবাদিক সামসুল আলম দিপ্তী (৪৮) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। বুধবার (২৮ জুলাই) দিবাগত রাত সাড়ে ১০টায় নরসিংদী থেকে ঢাকার হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে সদর উপজেলার করিমপুরে তার দাফন সম্পন্ন করা হয়েছে।
সামসুল আলম দিপ্তী করিমপুর উত্তর পাড়ার মৃত আব্দুল মন্নাফ সরকারের বড় ছেলে। তিনি দীর্ঘদিন ধরে নরসিংদীর স্থানীয় সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।
পরিবারের সদস্যরা জানান, ঠান্ডা, জ্বর, কাশি দেখা দেয়ায় গত এক সপ্তাহ ধরে বাসায় চিকিৎসা নিচ্ছিলেন তিনি। পরে বুধবার রাতে তার শ্বাসকষ্ট শুরু হলে প্রথমে তাকে নরসিংদী সদর হাপসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে দ্রুত ঢাকায় নেয়ার পরামর্শ দেন। রাত ১০টার দিকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় টায় করিমপুর খেলার মাঠে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ, সাপ্তাহিক আজকের চেতনার সম্পাদক এবিএম আজরাফ টিপুসহ সাংবাদিক সমাজ শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্য গুণীজন রেখে গেছেন। তার জানাজায় বিভিন্ন রাজনৈতিক দল, জনপ্রতিনিধি, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক, আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধব অংশ নেন।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD