1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে হৃদয়ে বাংলাদেশ এর অক্সিজেন সিলিন্ডার উপহার (ভিডিও)

জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ২৯৯ পাঠক

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত মাধবদীর রোগীদের বিনামূল্যে অক্সিজেন সরবরাহের লক্ষ্যে স্বেচ্ছাসেবী সংগঠন সাপোর্ট ফাউন্ডেশনকে দুটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে মাধবদীর সেবামূলক সংগঠন ‘হৃদয়ে বাংলাদেশ’। সোমবার (২ আগস্ট) রাত ০৮টায় মাধবদীর মর্নিংসান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের হলরুমে এক ঘরোয়া অনুষ্ঠানে এসব সিলিন্ডার প্রদান করা হয়।

হৃদয়ে বাংলাদেশ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ মফিজুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের, সাধারণ সম্পাদক ও নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোঃ আল-আমিন রহমান, সাংগঠনিক সম্পাদক ও মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি মোঃ আল-আমিন সরকার ও সংগঠনের কোষাধ্যক্ষ মশিউর রহমান ফারুক, প্রচার সম্পাদক আমির হোসেন বকুল ও মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার শাহিন। এছাড়াও এসময় সাপোর্ট ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন রোমান মিয়া, লায়ন মোবারক ভুঁইয়া, নাঈম দেওয়ান, ইব্রাহীম মিয়া, কাওসার মাহমুদ ও মাসুম প্রমূখ।

মফিজুল ইসলাম বলেন, মহামারী করোনায় আক্রান্ত ব্যক্তিকে নিজের পরিবারের সদস্যরাই যেখানে অনেকাংশে উপেক্ষা করে চলে সেখানে বিনামূল্যে অক্সিজেন সেবা নিয়ে সাপোর্ট ফাউন্ডেশনের সদস্যদের রোগীর পাশে থাকা নির্দ্বিধায় মহান কাজ। তাই তাদের যেকোনো প্রয়োজনে সাপোর্ট ফাউন্ডেশনের পাশে থেকে হৃদয়ে বাংলাদেশ’র পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন ইঞ্জিনিয়ার মোঃ মফিজুল ইসলাম। এছাড়াও করোনা আক্রান্ত রোগীদের প্রয়োজনে বিনামূল্যে ঔষধ সরবরাহ থেকে শুরু করে অসুস্থ থাকাকালীন সময়ে তাদের পরিবারের সকল সদস্যদের খাদ্য যোগান দেয়ারও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আল-আমিন রহমান বলেন, মানবতার সেবার পাশাপাশি স্বেচ্ছাসেবীদের নিজেদের স্বাস্থ্য সুরক্ষার দিকেও নজর দেয়া জরুরি। তিনি সাপোর্ট ফাউন্ডেশনকে সার্বিক সহযোগিতার পাশাপাশি প্রয়োজনে এ্যাম্বুলেন্স সুবিধা দিয়েও রোগীদের সহযোগিতার আশ্বাস দেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD