1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

শিশু রায়হানের ভ্যান উদ্ধার করল পুলিশ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

সংসারের হাল ধরতে বাবার ব্যাটারিচালিত ভ্যান নিয়ে রাস্তায় বের হয়েছিল শিশু রায়হান (১১)। দুই ব্যক্তি তাকে পাঁচশ টাকা ভাড়ার চুক্তিতে ঝিকরগাছায় নিয়ে যায়। সেখানে যাওয়ার পর কৌশলে রায়হানের চোখ ফাঁকি দিয়ে যাত্রীবেশী চোরেরা ভ্যান নিয়ে পালিয়ে যায়।

ভ্যান চুরি হয়ে যাওয়ায় কান্নায় ভেঙে পড়ে রায়হান। চুরি হওয়া সেই ভ্যান বুধবার রাতে যশোর শহরতলীর বিরামপুর গাবতলা এলাকা থেকে উদ্ধার করেছে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

একই সঙ্গে সিরাজুল ইসলাম নামে এক চোরকে গ্রেফতার করেছে। তিনি সদর উপজেলার মোবারককাঠি মাঠপাড়া গ্রামের ইসাহাক আলীর ছেলে।

ভিকটিম রায়হান যশোরের চৌগাছা উপজেলার বেড়গোবিন্দপুর গ্রামের  হজরত আলীর ছেলে। বৃহস্পতিবার জেলা পুলিশের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, গত ১৯ জুলাই সকালে বাবার ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বের হয় শিশু রায়হান। চৌগাছা বাজার থেকে অজ্ঞাতনামা দুই ব্যক্তি ৫শ’ টাকা ভাড়া চুক্তিতে ঝিকরগাছায় নিয়ে যায়। কথা ছিল সেখান থেকে ফ্রিজ কিনে আনবেন তারা। ঝিকরগাছায় পৌঁছার পর রায়হানকে নিয়ে ছদ্মবেশী যাত্রীদের একজন পেপার আনার জন্য গলিপথে যায়। অপরজন সেই সুযোগে ভ্যানটি চুরি করে নিয়ে যায়।

ওই দুই যাত্রী ছদ্মবেশী চোর ছিল। তারা কৌশলে ভ্যান চুরি করে নিয়ে যায়। শিশু রায়হান ভ্যান হারিয়ে বাকরুদ্ধ হয়ে কান্নাকাটি করতে থাকে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে একটি সিএনজিযোগে চৌগাছায় পাঠিয়ে দেয়।

রায়হানের বাবা হজরত আলী বিষয়টি জানতে পেরে চৌগাছা থানায় মৌখিকভাবে অবহিত করেন। তারাও বিভিন্ন জায়গায় খুঁজতে থাকেন। একপর্যায়ে বুধবার ডিবি অফিসে এসে অবহিত করেন রায়হানের বাবা। পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার ডিবি পুলিশকে নির্দেশ দেয়।

ডিবি পুলিশ রায়হানকে আন্তঃজেলা ভ্যান চোর চক্রের সদস্যদের ছবি দেখালে সিরাজুল ইসলাম নামে এক চোরকে শনাক্ত করে। এরপর বুধবার রাতে যশোর শহরতলীর বিরামপুর গাবতলা মোড়ে মোহাম্মদ আলী আব্বাসের হৃদয় এন্টারপ্রাইজে অভিযান চালিয়ে ভ্যান খোলার সময় হাতেনাতে সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়।

এ সময় চোরাই ভ্যান উদ্ধার করা হয়। রায়হান তার চুরি হওয়া ভ্যানটিও শনাক্ত করেছে। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা করেছেন রায়হানের বাবা হজরত আলী।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD