1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ

আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ৯ আগস্ট, ২০২১

নরসিংদীর রায়পুরা নবম শ্রেণীর এক স্কুলছাত্রী অপহরণ মামলায় রাকিব মিয়া নামে মুরগীর ফার্মের শ্রমিককে গ্রেপ্তার করেন পুলিশ। মামলাটি দায়ের করে ওই ছাত্রীর বাবা চরসুবুদ্ধি ইউপি সদস্যে হারুন অর রশীদ। পরে মামলা ও গ্রেপ্তারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন রাকিবের পরিবার। সংবাদ সম্মেলনে ওই ছাত্রীর বিরুদ্ধে আপত্তিকর মিথ্যা তথ্য প্রদানের অভিযোগ উঠেছে।
সোমবার(৯ আগস্ট) দুপুরে উপজেলার বাটখলার নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে এর প্রতিবাদ জানান ইউপি সদস্য হারুন। তিনি বলেন, একই এলাকার রাকিব আমার মুরগীর ফার্মের কাজ করত। সে আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। পরে মেয়ে বিষয়টি জানালে তাকে চাররীচ্যুত করা হয়। সম্প্রতি মেয়েকে অপহরণ করে রায়পুরা পৌর এলাকায় একটি ভাড়াবাসায় আটকে রাখেন রাকিব। পরে খবর পেয়ে ওই বাড়ি মালিকের সহযোগিতায় মেয়েকে উদ্ধার এবং থানায় একটি অপহরণ মামলা দায়ের করি। পরে পুলিশ রাকিবকে গ্রেপ্তার করেন।
তিনি আরো বলেন, এ ঘটনার পর সম্প্রতি রাকিবের পরিবার এক সংবাদ সম্মেলনে বলেন, ওই ভাড়াবাসায় নাকি স্বেচ্ছায় আমার মেয়ে গিয়েছিল। যা পুরোপুরি মিথ্যা। এর তীব্র প্রতিবাদসহ ও তাদের শাস্তি দাবি জানান তিনি।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD