1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২:০২ অপরাহ্ন

বঙ্গবন্ধু বিশ্ববাসীর মন দখল করে বেঁচে আছেন–এমপি নজরুল ইসলাম

সফুরউদ্দিন প্রভাত
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৫ আগস্ট, ২০২১

নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন দিয়ে গেছেন। গেয়েছেন মানবতার জয়গান।  তাই তিনি শুধূ বাংলাদেশে নয় বিশ্ববাসীর মন দখল করে বেঁচে আছনে।

রোববার জাতির জনকের স্মরণে উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, যুব ঋণের চেকবিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এসব কথা বলেন।

সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন,  যে বঙ্গবন্ধু সারাজীবন দেশের জন্য দিয়ে গেলেন, সেই বঙ্গবন্ধুকে সপরিবারে জীবন দিতে হলো। এরচেয়ে কলঙ্কময় অধ্যায় আর কিছু নেই।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু যেহেতু একটি আদর্শ অনুভূতির নাম। তাই ঘাতকরা তাদের সে লক্ষ পূরণ করতে সফল হয়নি। কেননা আদর্শকে কখনও হত্যা করা যায় না। জাতির পিতার আদর্শ ধারণ করে তাঁরই সুযোগ্য কন্যা আজ বাংলাদেশকে সোনার বাংলায় রূপ দিয়েছেন।

ইউএনও সোহাগ হোসেনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন ইউএইচএফপিও ডা. সায়মা আফরোজ ইভা, মেয়র সুন্দর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, এসিল্যান্ড শাখী হোসেন, ওসি আনিচুর রহমান মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোরশীদ আলম সরকার, দুপ্তারা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইসমাইল চৌধুরীসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন অতিথিরা।

এর আগে  উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরেজাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন উপজেলা পরিষদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, যুবলীগ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, তরুণলীগ তাঁতী লীগ, আলোর পথযাত্রী পাঠাগারসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।  এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগ, বিভিন্ন সহযোগি সংগঠন ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। এর পাশাপাশি বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে খাবার বিতরণ কর্মসূচিও রেখেছে অনেক সংগঠন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD