1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৮ অপরাহ্ন

শিবপুরে বেপরোয়া বাসের চাপায় দুই নারী নিহত, বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

নরসিংদীর শিবপুরে একটি যাত্রীবাহি বেপরোয়া বাসের চাপায় দুই নারী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তানজিনা আক্তার নামে আরও এক কিশোরী। এ ঘটনায় বাসটিতে আগুন ধরিয়ে দেয় বিক্ষিপ্ত জনতা। এতে সম্পূর্ণ পুড়ে যায় কাজী পরিবহনের ওই বাসটি। মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেলে উপজেলার ঢাকা-সিলেট মহাড়কের সৃষ্টিঘর এলাকার হাজীবাগান নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, শিবপুর উপজেলার শ্রীফুলিয়া এলাকার কিতাব আলীর স্ত্রী রোকেয়া বেগম (৫৫) ও সৃষ্টিগড় এলাকার আয়েস আলীর স্ত্রী আনোয়ারা বেগম (৬৫)। আহত তানজিনা সম্পর্কে রোকেয়া বেগমের নাতনী। বিষয়টি নিশ্চিত করেছেন ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার।
পুলিশ ও স্থানীয়রা জানান, সৃষ্টিঘড় হাজীবাগান এলাকায় সড়ক পার হওয়ার জন্য সড়কের পাশে দাড়ানো ছিলেন দুই নারী ও এক কিশোরী পথচারী। এসময় সিলেট থেকে ঢাকাগামী কাজী পরিবহনের একটি যাত্রীবাহি বাস বেপরোয়া গতিতে এসে রং সাইডে গিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় কিশোরী তানজিনাকে হাসপাতালে পাঠানো হয়েছে।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার সাংবাদিকদের জানান, আজ বিকেলে ঢাকা-সিলেট মহাড়কে কাজী পরিবহনের একটি বাস চাপায় দুই নারী নিহত হন। পরে বিক্ষিপ্ত জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে বাসের আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বাসের ভেতরের অংশ পুড়ে যায়।
নিহতদের মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশ ফাড়িতে রাখা হয়েছে এবং বাসটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ দুটি হস্তান্তর করা হবে।



এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD