1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আমিরজান হত্যার সঠিক তদন্ত ও ন্যায় বিচারের দাবি

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ২৮৪ পাঠক

নরসিংদীর মাধবদীতে আলোচিত আমিরজান হত্যা মামলার মূল আসামী ঘাতক নাতি মোশাররফ হোসেন অনিক কারাগারে রয়েছে। এ মামলায় আরো তিন আসামি জামিনে রয়েছে বলে জানা যায়। এবিষয়ে বুধবার (১৮ আগস্ট) দুপুরে নরসিংদীর আদালত পাড়ায় নিহত আমিরজানের বৃদ্ধস্বামী হোসেন আলীর সাথে কথা হলে তিনি জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এবছর ৩১ জানুয়ারী রোববার সকালে মাধবদী থানার মৈষাদী গ্রামের প্রবাসী রফিকুল ইসলামের ছেলে মোশাররফ হোসেন অনিক (১৮) ও তার সাথে একটি আমগাছ কাটা নিয়ে তার দাদী আমিরজান (৫০)’র কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অনিকের স্বজনদের সাথে ঝগরা সৃষ্টিহয় এসময় উত্তেজিত হয়ে অনিক তার দাদীকে মারধর করে ও ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে আহত করে। এসময় আমিরজানের স্বামী হোসেন আলী এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করা হয়। আহত দু’জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে পরদিন দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমিরজানের মৃত্যু হয়। হোসেন আলী নিরহ হওয়ায় ঘটনাটিকে ধামাচাপা দিতে একটি মহল তৎপর হয়ে উঠে। এরপর স্বামী হোসেন আলী বাদী হয়ে নাতী মোশাররফ হোসেন অনিক (১৮) সহ চারজনকে আসামী করে মাধবদী থানায় হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় মাধবদী থানা পুলিশ নিহত আমিরজানের সৎ ছেলে রফিকুল ইসলামের স্ত্রী ও ঘাতক অনিকের মা হাফেজা (৪০) এবং অনিকের চাচা মোস্তফা (৩৫) ও অনিককে গ্রেফতার করে নরসিংদীর আদালতে সোপর্দ করে। পরে বিজ্ঞ আদালত থেকে অনিক বাদে তিনজন জামিনে মুক্তি পায়। এ মামলায় সঠিক তদন্ত ও ন্যায় বিচারের জন্য সকলের সহযোগিতা কামনা করেন নিহতর স্বামী ও স্বজনরা।

এ হত্যা মামলার বাদী পক্ষের নিযুক্ত বিজ্ঞ আইনজীবী ফয়সাল সরকার জানান, নরসিংদীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (৩য়) আদালতে আমিরজান হত্যার বিচার প্রক্রিয়াধীন। এ মামলার বাদী হোসেন আলী পুলিশের প্রতিবেদনের বিরুদ্ধে না রাজি জানিয়েছেন। বাদীর অভিযোগের বিক্তিত্বে এ মামলা নিরপেক্ষ তদন্তের জন্য বিজ্ঞ আদালতের বরাবর না রাজি প্রদান করা হয়। আগামী ১৪ সেপ্টেম্বর চার্জশিট না রাজী শুনানির দিন ধার্য করেন বিজ্ঞ আদালত।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, আমিরজান হত্যা মামলাটি পুলিশ প্রতিবেদন শেষে বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD